Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

পিএসজিতে যাচ্ছেন মেসি!

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৬ আগস্ট, ২০২১, ১২:১৪ পিএম

বাংলাদেশ সময় মধ্যরাতেই বার্সা সমর্থকদের উদ্দেশে উড়ে এলো দুঃসংবাদ। বার্সার সঙ্গে চুক্তি নবায়ন হয়নি লিওনেল মেসির। বার্সার সঙ্গে দীর্ঘ ২১ বছরের সম্পর্কচ্ছেদ করতে বাধ্য হয়েছেন মেসি। মেসি এখন আর বার্সার কেউ নন।

স্প্যানিশ গণমাধ্যমসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে খবরটি ছড়িয়ে পড়ার পর পরই ভাইরাল হলো আরও একটি ছবি। যেখানে দেখা গেছে, সাধারণ পোশাকে নেইমার-ডি মারিয়াদের সঙ্গে ক্যামেরার দিকে তাকিয়ে পোজ দিয়েছেন মেসি। ছবিতে আরও রয়েছেন লেয়ান্দ্র পারেদেস ও মার্কো ভেরাত্তি। সবাই খোশমেজাজে রাতের শহরের কোনো এক প্রান্তে আড্ডায় মজেছিলেন, তা ছবিতে স্পষ্ট।

ছবিটি নিয়ে ফুটবলভক্তরা আলোচনায় মেতেছেন গতরাত থেকেই।

মেসির এই ছবি ভাইরালের পেছনে কারণ অবশ্য রয়েছে। বার্সা ছাড়ার পর কোন দলে ভিড়বেন মেসি? সেই প্রশ্নে ছবিটি ভাইরাল এখন।

ছবিতে দেখা গেছে, ফরাসি জায়ান্ট ক্লাব প্যারিস সেইন্ট জার্মেই (পিএসজি) তারকাদের সঙ্গে দাঁড়িয়ে মেসি। মূলত ছবিটি ভাইরালের নেপথ্য নায়ক পিএসজি তারকা ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমার জুনিয়র। দুদিন আগে (৪ আগস্ট) নেইমার নিজের ইনস্টাগ্রামে ছবিটি পোস্ট করেন। ক্যাপশনে লেখেন—বন্ধুরা।

নেইমার আর কিছু না লিখলেও, বিশ্বের ফুটবলভিত্তিক নানান সংবাদমাধ্যমসহ ফুটবল অনুরাগীদের ধারণা— মেসি পিএসজিতে যাচ্ছেন তারই ইঙ্গিত দিয়েছেন নেইমার।

আর মেসির বার্সা ছেড়ে দেওয়ার খবরে সে ধারণাই সত্যিতে রূপ নেবে বিশ্বাসে ছবিটি ভাইরাল করছেন অনেকে।

তবে এর পরও অপেক্ষার প্রহর গুনতে হবে। নতুন ক্লাবে যোগদানের শেষ সময় ৩০ আগস্ট। তার আগেই জানা যাবে মেসির নতুন ঠিকানার খোঁজ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুটবল

২৩ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ