Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

চাচাতো ভাই করে ধর্ষণ, ভিডিও করে স্বামী

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৬ আগস্ট, ২০২১, ১১:২৮ এএম

নিজের অক্ষমতাকে ডাকতে চিকিৎসা করানোর নামে ২১ বছরের যুবতীকে ওঝার কাছে নিয়ে আসেন তার স্বামী ও এক চাচাতো ভাই। কিন্তু সেখানে তার উপর চালানো হয় যৌন অত্যাচার। চাচাতো ভাই ওই যুবতীকে ধর্ষণ করার সময় ভিডিও করেন তার স্বামী।

কয়েকদিন আগে এমনই ঘটনা ঘটেছে ভারতের মধ্যপ্রদেশে। রাজ্যের ভোপালের গুনগা এলাকায় এ ঘটনা ঘটে। নির্যাতিতা শাজাপুরের বাসিন্দা।

ঘটনাটির ব্যাপারে গুনগা থানার কর্মকর্তা রমেশ রাই বলেন, দু’বছর আগে ওই যুবতীর বিয়ে হয়েছিল। ওঝার কাছে বন্ধ্যাত্বের চিকিৎসা করানোর নামে স্বামী এবং চাচাতো ভাই তাকে গুনগার কদমপুর এলাকায় নিয়ে আসে। সেখানে ওই যুবতীর এক চাচির বাড়িতে উঠেছিলেন তারা।

পুলিশে করা অভিযোগে নির্যাতিতা জানিয়েছেন, ওই বাড়িতে দু’দিন থাকার পর তাকে একটি ঘরে বন্ধ করে রাখা হয়েছিল। সেখানেই স্বামীর সাহায্যে চাচাতো ভাই তাকে ধর্ষণ করেন। আর সেই ধর্ষণের ভিডিও করেন তার স্বামী।

ওই ঘটনার কথা তার ওই চাচিকে জানিয়েছিলেন যুবতী। অভিযোগ, এ কথা শোনার পর চাচি ওই যুবতীকে বাড়ি থেকে বের করে দেয়ার হুমকি দেন। বাড়ি ফিরে শাশুড়িকে জানালে সেখানেও জোটে ভর্ৎসনা।

পুলিশ জানিয়েছে, এই সব ঘটনার কয়েক দিন পর বাড়ির লোকের সাথে যোগাযোগ করতে সমর্থ হন নির্যাতিতা। যুবতীর বাপের বাড়ির লোক ঘটনার কথা পুলিশকে জানায়। এর পর ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় মামলা দায়ের করে পুলিশ। অভিযুক্তদের গ্রেফতার করা হয়েছে।

সূত্র : আনন্দবাজার পত্রিকা



 

Show all comments
  • Mohammad Jasim ৬ আগস্ট, ২০২১, ১২:১০ পিএম says : 0
    Head line ta clear Kore bola uchit j asole ghotonata Kon Des ar... Ami prothom a Bangladesh bhebesilm
    Total Reply(0) Reply
  • অবশেষে মেহেদী ৬ আগস্ট, ২০২১, ১২:১০ পিএম says : 0
    ওরা মানুষ নয়। ওরা পশু।
    Total Reply(0) Reply
  • Mohammad Hafeez ৬ আগস্ট, ২০২১, ১২:১১ পিএম says : 0
    সমাজে এইরকম নরপিচাশও আছে??
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ