Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্রতারণা করে তারকা হোটেলে রাত্রিযাপন

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ৪ আগস্ট, ২০২১, ১২:০২ এএম

চট্টগ্রামে অন্যের পাসপোর্টের ফটোকপি আর মোবাইল নম্বর ব্যবহার করে পাঁচ তারকা হোটেল ও মোটলে রাত্রিযাপন এবং বিল পরিশোধ না করে প্রতারণার অভিযোগে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গত সোমবার রাতে নগরীর রেয়াজউদ্দিন বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার শিহাব উদ্দিন সিদ্দিকী রিহান (২৬) গত জানুয়ারিতে শিক্ষা-উপমন্ত্রীর নাম ভাঙিয়ে এক নারীর কাছ থেকে টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে একবার গ্রেফতার হয়েছিলেন। পুলিশ জানায়, জামিনে বের হয়ে ফের প্রতারণা শুরু করেন রিহান।
কোতোয়ালি থানার ওসি নেজাম উদ্দিন বলেন, সাইফুল ইসলাম নয়ন নামে এক ব্যক্তির পাসপোর্টের ফটোকপি ও টেলিফোন নম্বর ব্যবহার করে নগরীর মোটেল সৈকত ও র‌্যাডিসন বøুতে রাত কাটান রিহান। পরে বিল পরিশোধ না করেই তিনি চলে যান। হোটেল ও মোটেল কর্তৃপক্ষ ওই নম্বরে ফোন করলে সাইফুল ইসলাম নয়ন বুঝতে পারেন যে তার নাম ব্যবহার করে রিহান ওই কাÐ ঘটিয়েছেন। তিনি কোতোয়ালি থানায় মামলা করলে তদন্তে নেমে পুলিশ রিহানকে গ্রেফতার করে। মামলার অভিযোগের বরাত দিয়ে ওসি বলেন, কাতারে পাঠানোর কথা বলে ২০১৮ সালে নয়নের কাছ থেকে পাসপোর্টের ফটোকপি নেন রিহান। কিন্তু পাঠাতে না পারায় তাদের মধ্যে যোগাযোগ বন্ধ হয়ে যায়। গত ২৭ জুলাই হঠাৎ নগরীর স্টেশন রোডের মোটেল সৈকত থেকে ফোন পান নয়ন। মোটেল কর্তৃপক্ষ তাকে ১১ হাজার টাকা বকেয়া বিল পরিশোধ করতে বলে। এর দুইদিন পর ২৯ জুলাই একইভাবে হোটেল র‌্যাডিসন বøু থেকে ফোন করে ২৫ হাজার টাকা পরিশোধ করতে বলা হয় নয়নকে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হোটেল

৯ ডিসেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ