Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বরিশালের তিন তারকা হোটেলের কফিতে মাছি ৫০ হাজার টাকা জরিমানা

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ৮ জুলাই, ২০২২, ৪:০০ পিএম

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মহাপরিচালককে সরবরাহকৃত কফিতে মাছি পাওয়ায় বরিশালের তিন তারকা ‘হোটেল গ্রান্ড পার্ক’কে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। বরিশাল বিভাগীয় কার্যালয়ের উপ-পরিচালক মো. সেলিম বিষয়ুটির ওপার সরেজমিনে শুনানী করে এ জরিমানা করেন।

বরিশাল জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ কার্যালয়ের পরিচালক মোহাম্মদ শাহ শোয়াইব মিয়া সাংবাদিকদের জানান, অধিদপ্তরের মহাপরিচালক এএইচএম শফিকুজ্জামান অতি সম্প্রতি বরিশাল এসে তিন তারকা হোটেল গ্রান্ড পার্কে ওঠেন। এসময়ে হোটেলটি থেকে তাকে সরবারহকৃত কফির কাপে একটি মরা মাছি পেয়ে তিনি হতভম্ভ হয়ে যান। তিনি প্রমান সহ ফিরে ই-মেইলের মাধ্যমে বরিশাল কার্যালয়ে তার অভিযোগ পোস করেন।
বরিশাল জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ কার্যালয়ের কর্মকর্তাগন অভিযেগটির ওপর শুনানীকালে হোটেল কর্তৃপক্ষ তাদের দোষ স্বীকার করেন। এ প্রক্ষিতে হোটেলটিকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়। তবে অভিযেগকারী ভোক্তা অধিকার বিভাগে চাকুরিরত হওয়ায় জরিমানার কোন অংশ তিনি পাবেননা। সাধারন যেকোন নাগরিকের অভিযোগ প্রমাণিত হলে তিনি জরিমানার এক চতুর্থাংশ পাবার বিধান রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হোটেল গ্রান্ড পার্ক
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ