Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মির্জাগঞ্জে প্রধানমন্ত্রীর উপহারের ঘর পরিদর্শন জেলা প্রশাসকের

মির্জাগঞ্জ (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ জুলাই, ২০২১, ৬:৪৮ পিএম

মির্জাগঞ্জে ভুমিহীন ও গৃহহীনদের দেয়া প্রধানমন্ত্রীর উপহারের ঘর পরিদর্শন করেছেন পটুয়াখালীর নবাগত জেলা প্রশাসক মোঃ কামাল হোসেন।

মঙ্গলবার (২৭ জুলাই) দুপুরে উপজেলার ৬টি ইউনিয়নের মধ্যে মির্জাগঞ্জ ইউনিয়নের কপালভেড়া, আমড়াগাছিয়া ইউনিয়নের ছৈলাবুনিয়া ও ঝাটিবুনিয়া এবং মাধবখালী ইউনিয়নের রামপুর এলাকায় নির্মিত ঘর পরিদর্শন করেন ও সুবিধাভোগীদের সাথে কথা বলে তাদের খোজ খবর নেন জেলা প্রশাসক মোঃ কামাল হোসেন।

উপজেলা প্রশাসনের কার্যালয় সুত্রে জানা যায়, প্রধানমন্ত্রীর উপহার হিসেবে উপজেলায় তিন দফায় ২৭২টি ঘর বরাদ্দ পাওয়া যায়। প্রথম দফায় ৮০ লাখ ৩৭হাজার টাকা ব্যয়ে ৪৭টি, দ্বিতীয় দফায় ১ কোটি ৯০ লাখ টাকা ব্যয়ে ১০০টি এবং তৃতীয় দফায় ২কোটি ৫০ লাখ টাকা ব্যয়ে ১২৫টি ঘর নির্মিত হচ্ছে। এরমধ্যে ১৪৭টি ঘরের কাজ সম্পন্ন হয়েছে। বাকী ১২৫টি ঘরের কাজ অচিরেই শুরু করা হবে।

পরিদর্শনের সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোসাঃ তানিয়া ফেরদৌস, সহকারী কমিশনার (ভূমি) মোঃ রায়হান উজ্জামান, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মহিববুল্লাহ, কৃষি কর্মকর্তা মোঃ আরাফাত হোসেন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ রফিকুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন। এছাড়াও বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পটুয়াখালী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ