Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ব্যবসায়ীর লাশ উদ্ধার

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ২৪ জুলাই, ২০২১, ১২:০১ এএম

সুবর্ণচর উপজেলায় এক ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত নিজাম উদ্দিন উপজেলার চরক্লার্ক ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের ভোলন স্বর্ণকার বাড়ির নুর উদ্দিন ভোলনের ছেলে। গতকাল সকাল ১১টার দিকে উপজেলার চরক্লার্ক ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের ভোলন স্বর্ণকার বাড়ি থেকে লাশ উদ্ধার করা হয়।পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, ওই ব্যবসায়ী ভোররাতে পরিবারের সদস্যদের অগোচরে ঘরের পাশে গাছের সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

পরে পরিবারের সদস্যরা তার ঝুলন্ত লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পুলিশ তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে প্রেরণ করে। তবে পুলিশ আত্মহত্যার কোন কারণ জানাতে পারেনি।

চরজব্বার থানার উপপরিদর্শক মো. সাজ্জাদ হোসেন জানান, নিহত যুবক মুদি দোকানি ছিল। সে মানসিকভাবে অসুস্থ ছিল বলেও জানা যায়। ময়নাতদন্তের জন্য লাশ থানায় এনে রাখা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে এ বিষয়ে বিস্তারিত জানা যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ