Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বলিউড নর্দমায় পরিণত হয়েছে!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৪ জুলাই, ২০২১, ১২:০১ এএম

আবারো মুখ খুলেছেন বলিউডের বিতর্কিত কঙ্গনা রানাওয়াত। আর কঙ্গনার মুখ খোলা মানেই বিস্ফোরক মন্তব্য। এবার সেই বিস্ফোরণের মুখে পড়লেন শিল্পা শেট্টি ও তার স্বামী রাজ কুন্দ্রা। পর্ণ ছবি তৈরির অভিযোগে রাজ কুন্দ্রার গ্রেফতার হওয়া নিয়ে প্রতিক্রিয়া দিয়ে কঙ্গনা বলিউডের সঙ্গে তুলনা করলেন নর্দমার!

সব কিছুতেই কথা বলতে হবে কঙ্গনাকে। তিনি এমনটাই যেন নিয়ম করে ফেলেছেন। নিন্দুকেরা বলছেন, কঙ্গনার এই অভ্যাস একেবারেই নিজেকে খবরে রাখার জন্য। তবে কঙ্গনা এসব নিন্দাকে মোটেই পাত্তা দেন না। উল্টো ঠোঁটকাটা স্বভাব নিয়েই দিব্যি আছেন। আর কঙ্গনা এবার রাজ কুন্দ্রার ঘটনাকে টেনে রীতিমতো বলিউডকে নোংরা আক্রমণ করে বসলেন।

কঙ্গনা তার ইনস্টাগ্রামে লিখলেন, ‘এই কারণেই আমি ফিল্ম ইন্ডাস্ট্রিকে নর্দমার মতো ভাবি। সব চকচকে জিনিস সোনা নয়। আমার প্রযোজনা সংস্থায় তৈরি হচ্ছে ‘টিকু ওয়েডস সেরু’ ছবিতে বলিউডের সব নোংরা দিকের পর্দা ফাঁস করব। এই ইন্ডাস্ট্রিতে দৃঢ়তার প্রয়োজন রয়েছে। সঠিক মূল্যবোধের প্রয়োজন আছে।’

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পরও বলিউডকে একহাত নিয়েছিলেন কঙ্গনা। স্পষ্টই নেপোটিজমের বিরুদ্ধে কথা বলেছিলেন কঙ্গনা। তারপর থেকেই বলিউডের একাংশ কিন্তু মোটেই পছন্দ করেন না কঙ্গনাকে। তবে তিনি এসব বিষয়কে একেবারেই পাত্তা দেন না।

বলিউডে কাজ পাবেন কি পাবেন না, তা নিয়ে কঙ্গনা একেবারেই চিন্তিত নন। বরং নিজেই খুলে নিয়েছেন প্রযোজনা সংস্থা। একের পর এক ছবিও তৈরি করছেন। আপাতত কঙ্গনা বুদাপেস্টে রয়েছেন নতুন ছবি ‘ধকড়’-এর শুটিংয়ে। সেই শুটিং ফ্লোর থেকে ছবিও পোস্ট করেছেন। সেই ছবিতে টলিউড অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায়কে দেখা গেছে। এই ছবির শুটিং শেষ করেই কঙ্গনা শুরু করবেন তার নতুন ছবি। শোনা গেছে, কঙ্গনার নতুন ছবিতে রয়েছেন নওয়াজুদ্দিন সিদ্দিকি। সূত্র : ডিএনএ ইন্ডিয়া, হিন্দুস্থান টাইমস।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ