Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

মধ্যপ্রদেশে শিশুকে উদ্ধারে গিয়ে কুয়ায় পড়ে মারা গেলেন ১১ জন

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ জুলাই, ২০২১, ১১:০৮ এএম

খেলতে খেলতে কুয়ায় পড়ে গিয়েছিল ৮ বছরের একটি মেয়ে শিশু। সেই ৪০ ফুট কুয়া থেকে শিশুটিকে উদ্ধার করতে গিয়ে কুয়ায় পড়ে যান আরও ৪০ জন। শেষ পাওয়া খবর পর্যন্ত এ ঘটনায় এখনও পর্যন্ত ১১ জনের মৃত্যু হয়েছে। ক্রমেই বাড়ছে মৃতের সংখ্যা।

এদিকে মর্মান্তিক এই ঘটনার পর ২০ জনের বেশি মানুষকে জীবিত উদ্ধার করা হয়েছে। তাদের মধ্যে ২০ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে ভারতের মধ্যপ্রদেশের বিদিশায়।

গত বৃহস্পতিবার এই ঘটনা ঘটে। শুক্রবার প্রাথমিকভাবে ৩ জনের মৃত্যুর কথা জানানো হয়েছিল। তবে শনিবার (১৭ জুলাই) এক প্রতিবেদনে মৃতের সংখ্যা ১১ জনে দাঁড়িয়েছে বলে জানিয়েছে দেশটির সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস। এ ঘটনায় এখনও সেখানে উদ্ধার তৎপরতা চলছে।

হিন্দুস্তান টাইমস বলছে, ভারতের মধ্যপ্রদেশ রাজ্যের বিদিশা জেলার গঞ্জবাসোদা গ্রামে এক শিশু খেলতে খেলতে ৪০ ফুট গভীর কুয়ার ভেতরে পড়ে যায়। বৃহস্পতিবার সন্ধ্যায় এই ঘটনাটি ঘটে। খবর পেয়ে গ্রামবাসীরা সেই মেয়েটিকে উদ্ধারের চেষ্টা শুরু করেন। তাদের সেই উদ্ধার চেষ্টার মধ্যেই একপর্যায়ে কুয়ার দেওয়াল ধসে পড়ে। এসময় প্রায় ৪০ জন কুয়ার মধ্যে পড়ে যান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ