Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

টেক্সাসে বন্দুকধারীর গুলিতে পুলিশ সদস্য নিহত, আহত ৪

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৭ জুলাই, ২০২১, ১২:০৬ এএম

যুক্তরাষ্ট্রের টেক্সাস অঙ্গরাজ্যে বন্দুকধারীর গুলিতে পুলিশের এক সদস্য নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও চার পুলিশ সদস্য। হামলার পর একজনকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। স্থানীয় সময় বৃহস্পতিবার অঙ্গরাজ্যের লিভল্যান্ড শহরে এ ঘটনা ঘটে।

লিভল্যান্ড পুলিশের প্রধান অ্যালবার্ট গার্সিয়া সিএনএনকে বলেন, বৃহস্পতিবার এক ব্যক্তি পুলিশকে ফোন করে জানান, তার প্রতিবেশী অস্বাভাবিক আচরণ করছেন। তার হাতে বন্দুকের মতো কিছু একটা রয়েছে বলেও জানানো হয়। এরপর পুলিশ ঘটনাস্থলে গেলে সেখানে একটি কালো গাড়ি দেখতে পায়। সেটি বেপরোয়াভাবে চালানো হচ্ছিল। পুলিশ ওই গাড়িতে থাকা ব্যক্তির সঙ্গে যোগাযোগ করতে চাইলে একপর্যায়ে তিনি দরজা খুলে পুলিশের ওপর গুলি চালান। এতে সেখানে থাকা কয়েকজন পুলিশ সদস্য আহত হন।

অ্যালবার্ট গার্সিয়া আরও বলেন, গোলাগুলির পর গুরুতর আহত অবস্থায় সার্জেন্ট বার্টলেট নামের এক পুলিশ সদস্যকে স্থানীয় হাসপাতালে নেওয়া হয়। সেখানে পৌঁছালে তাঁকে মৃত ঘোষণা করেন হাসপাতালের চিকিৎসক। বৃহস্পতিবার রাতে ওমর সোতে চাভিরা নামের ২২ বছর বয়সী এক তরুণকে গ্রেপ্তার করা হয়েছে। এএফপি ও সিএনএন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুক্তরাষ্ট্র


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ