Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

কুমিল্লায় করোনার টিকা নেয়ার আহ্বান জানালেন এমপি বাহার

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ জুলাই, ২০২১, ৬:৫৪ পিএম

কুমিল্লায় দ্বিতীয় ধাপে কোভিড-১৯ ভ্যাকসিনের ‘গণটিকা’ কার্যক্রম উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার (১৩ জুলাই) কুমিল্লা সিভিল সার্জন কার্যালয়ে বেলা সাড়ে ১১টায় গণটিকা কার্যক্রমের উদ্বোধন করেন কুমিল্লা-৬ আসনের এমপি ও মহানগর আওয়ামীলীগ সভাপতি বীরমুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দিন বাহার।

শেখ হাসিনার সালাম নিন, কোভিড-১৯ টিকা নিন- এ শ্লোগান কে সামনে রেখে এমপি বাহার কুমিল্লা নগরবাসীর মধ্যে যাদের বয়স ৩৫ বছর হয়েছে ও ততোর্ধ্ব বয়সী নাগরিকদের করোনার টিকা গ্রহণের আহ্বান জানান।

এমপি বাহার আরও বলেন, কুমিল্লায় ইতিমধ্যে সিনোফার্ম ভ্যাকসিন ৭৮ হাজার ৪০০টি এসেছে এবং মডার্নার ১৩ হাজারের অধিক ভ্যাকসিন মজুত রয়েছে। এসব টিকা কুমিল্লা সিটি কর্পোরেশন এলাকার নাগরিকদের কুমিল্লা সদর (জেনারেল) হাসপাতাল ও কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রদান করা হবে। টিকা নিয়ে দুশ্চিন্তার কিছু নেই, ইনশাল্লাহ কুমিল্লাবাসীর জন্য পর্যায়ক্রমে আরো টিকার ব্যবস্থা হবে।

গণটিকা কার্যক্রম উদ্বোধনকালে উপস্থিত ছিলেন কুমিল্লা জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান, সিভিল সার্জন মীর মোবারক হোসেন, বি এম এ সভাপতি আব্দুল বাকী আনিস, সাধারণ সম্পাদক আতাউর রহমান জসীম ও স্বাচিপের সাধারণ সম্পাদক ডাঃ মাহবুব মোর্শেদ প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুমিল্লা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ