Inqilab Logo

বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সিরাজগঞ্জে গৃহবধূর লাশ উদ্ধার, স্বামী আটক

রায়গঞ্জ (সিরাজগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ জুলাই, ২০২১, ৮:৩৮ পিএম

সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার ভাতহারিয়া গ্রামে গৃহবধূ সাহিদা বেগম (২০) নামের এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। সে ওই গ্রামের মোতালেবের স্ত্রী। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য স্বামীকে আটক করা হয়েছে।

রায়গঞ্জ থানার ওসি (তদন্ত) কোমল কুমার দেবনাথ এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, প্রায় ১ বছর দুই মাস আগে মোতালেবের সঙ্গে বিয়ে হয় সাহিদার। এ বিয়ের পর থেকেই সাহিদাকে নানা অজুহাতে শারীরিক ও মানসিক নির্যাতন করছিল। এর আগে, সিগারেটের আগুন দিয়ে পোড়ানোরও চিহ্ন রয়েছে ওই গৃহবধূর ২ হাতে। গ্রাম্য সালিশি বৈঠকে বসে এসব ঘটনা মীমাংসা করা হয়।

ধারণা করা হচ্ছে, গতকাল শনিবার রাতে তাকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। আজ রোববার বিকেলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার লাশ উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করে এবং এ ঘটনা জিজ্ঞাসাবাদের জন্য স্বামীকে আটক করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ