Inqilab Logo

বুধবার, ০৫ জুন ২০২৪, ২২ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কুড়িগ্রামে নিখোঁজের দুইদিন পর যুবকের লাশ উদ্ধার

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ জুলাই, ২০২১, ৩:০০ পিএম

কুড়িগ্রামে ধরলা নদীর ব্রীজের র‌্যালিং থেকে নদীতে পরে গিয়ে নিখোঁজ যুবকের সন্ধান পাওয়া গেছে। রবিবার দুপুরে ব্রীজের ৪শ’ মিটার দক্ষিণে চর ভেলাকোপা থেকে যুবকের মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয় স্থানীয়রা। পরে সদর থানা পুলিশ মরদেহ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করে। নিখোঁজ খায়রুল ইসলাম (২৪) সদর উপজেলার কাঁঠালবাড়ী ইউনিয়নের ৬নং ওয়ার্ডের তালুক কালোয়া গ্রামের রাজমিস্ত্রী আব্দুল মালেকের ছেলে বলে জানা গেছে।
পুলিশ জানায়, শুক্রবার বিকেলে খায়রুল ইসলাম ধরলা ব্রীজের র‌্যালিং থেকে কোনভাবে নদীতে পরে গিয়ে তলিয়ে যায়। এরপর পানির উপরে উঠে সাহায্যের জন্য বাঁচাও বাঁচাও শব্দ করলে সেটি কয়েকজনের নজরে আসে। মাঝনদীতে প্রচন্ড ¯্রােত থাকায় কেউ উদ্ধারের আগেই মূহুর্তের মধ্যে সে তলিয়ে যায়। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিসের ডুবুরী দল বিকেলে দীর্ঘ সময় চেষ্টা চালিয়েও নিখোঁজ যুবকের মরদেহ উদ্ধারে ব্যর্থ হয়। রবিবার (১১ জুলাই) দুপুরে স্থানীয়রা সদর উপজেলার পাঁচগাছি ইউনিয়নের চর ভেলাকোপা গ্রাম থেকে একটি লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পরে সদর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে কাঁঠালবাড়ী ইউনিয়নের জনপ্রতিনিধিদের সহায়তায় লাশ সনাক্ত করে। পরে সুরৎহাল শেষে উদ্ধারকৃত মরদেহ তার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়।
ঘটনার সত্যতা নিশ্চিত করে কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ খান মো. শাহরিয়ার জানান, আমরা স্থানীয়দের কাছে খবর পেয়ে মরদেহটি উদ্ধার করি। পরে তার পরিচয় নিশ্চিত হওয়ার পর স্বজনদের কাছে হস্তান্তর করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ