Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

তৃতীয় সন্তানের আগমনী বার্তা দিলেন কারিনা!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১০ জুলাই, ২০২১, ১:০৩ পিএম

তৃতীয় সন্তান আসার খবর জানালেন কারিনা কাপুর খান। যা শুনে বেশ অবাক হয়েছেন নেট-নাগরিকরা। কারিনা কাপুরের হাতে ধরা সোনোগ্রাফির ছবি। সেখানেই পাওয়া গেছে শিশুর আগমন বার্তা। এমনই ছবি সোশ্যাল ওয়ালে শেয়ার করে করিনা লিখেছেন, ‘উত্তেজক কিছু একটা কাজ করছি… কিন্তু আপনারা যেটা ভাবছেন তা নয়। আরও জানার জন্য নজর রাখুন। কামিং সুন’। প্রথমে এই খবর কেউ বিশ্বাস করতে পারেননি, কিন্তু পড়ে স্পষ্ট হয় গোটা বিষয়টি। সম্প্রতি মুক্তি পাচ্ছে কারিনার লেখা একটি বই, যার নাম 'কারিনা কাপুর খানস প্রেগন্যান্সি বাইবেল'। এই বইটিকেই তৃতীয় সন্তান বলেছেন তিনি।

প্রথম পোস্টের কিছুক্ষণের মধ্যেই কারিনা প্রকাশ করেন ‘কারিনা কাপুর খানস্ প্রেগন্যান্সি বাইবেল’। তার প্রথম বই। যে বইকে তিনি ‘তৃতীয় সন্তান’ আখ্যা দিয়েছেন। তিনি জানিয়েছেন, 'এটা একটা আলাদা জার্নি। আমার দুটো প্রেগন্যান্সির নানা আপডেট সবার সঙ্গে ভাগ করে নেওয়া। কোনও দিন কাজে যাওয়ার জন্য পাগল হয়ে যেতাম, তো কোনও কোনও দিন বিছানা ছেড়ে উঠতে মন চাইত না। আমার নিজস্ব অভিজ্ঞতা লেখা রয়েছে এই বইয়ে। শারীরিক ও মানসিক যে যে সমস্যা, পরিবর্তন আমি লক্ষ্য করেছি, তাই নিয়েই এই বই।'

দ্বিতীয় বার মাতৃত্বের আভাস পাওয়ার পরই এ বই লিখতে শুরু করেছিলেন অভিনেত্রী। এই বই ২০২১য়ে প্রকাশ করার কথা কয়েক মাস আগে সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন তিনি। তখন কারিনা লেখেন, ‘যারা মা হতে চলেছেন, তাদের জন্য আসছে আমার বই কারিনা কাপুর খানস প্রেগন্যান্সি বাইবেল। মর্নিং সিকনেস হোক, ডায়েট বা ফিটনেস- মাতৃত্বের সময় কোন অনুভূতি হয়, কী কী ইচ্ছে করে সব কিছু নিয়ে কথা বলেছি আমি। আপনারা কবে পড়বেন, সেই অপেক্ষায় রয়েছি।'

দ্বিতীয় সন্তান গর্ভে থাকাকালীন শুরু করেছিলেন লেখিকা হয়ে ওঠার সাধনা। কারিনা লিখেছেন, ‘ভাবনা থেকে আজকে তার জন্ম— এই বই একাধিক কারণে আমার কাছে তৃতীয় সন্তানের মতো।’ দ্বিতীয় সন্তানের জন্মের ৫ মাস পর নিজের লেখা বই প্রকাশ্যে আনলেন কারিনা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কারিনা

২১ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ