Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

আবারও কি মা হতে যাচ্ছেন কারিনা?

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ জুলাই, ২০২২, ১১:৫৪ এএম

বলিউড দম্পতি সাইফ আলি খান ও কারিনা কাপুর। বর্তমানে তারা পরিবারের সঙ্গে লন্ডনে ছুটি কাটাচ্ছেন। সম্প্রতি কারিনা সোশাল মিডিয়ায় সাইফসহ সেল্ফি শেয়ার করেন। সে ছবি সঙ্গে সঙ্গে ভাইরাল নেট দুনিয়ায়। ছবিটি ঘুরপাক খাচ্ছে ফেসবুক, ইনস্টাগ্রাম এবং টুইটার পাড়ায়। লন্ডন সফরের ছবি পোস্ট করা হয়েছিল। সে ছবিতে কারিনার নাকি বেবি বাম্প দেখা গেছে!

প্রশ্ন উঠছে পাতৌদি এবং কাপুর পরিবারে নতুন অতিথি আসতে চলেছে কি না সে নিয়ে। বলিউড অভিনেত্রী কারিনা আবারও মা হবেন এমনটাই ভাবছেন ভক্তরা। ভাবছেন তৃতীয় সন্তান আসছে সাইফিনার ঘরে। তবে এই বিষয়ে সাইফ আলী খান কিংবা কারিনা কাপুর কেউই আনুষ্ঠানিক ঘোষণা দেননি।

এদিকে কিছুদিন আগেই রান্নাঘরে ব্যস্ত সাইফের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে পড়েছিল। লন্ডনের বাড়িতে সে দিন নিমন্ত্রিত ছিলেন ঘনিষ্ঠ বন্ধুরাও। সবার জন্য রান্না করেছিলেন ‘রেস’-এর নায়ক। সেই অভূতপূর্ব মুহূর্ত ক্যামেরাবন্দি করে সবার সঙ্গে ভাগ করে নিয়েছিলেন করিনা। অন্তঃসত্ত্বা বলেই কি সাইফ বিশেষভাবে যত্নবান হচ্ছেন তিনি? সে প্রশ্নও কিন্তু তুলছেন অনেকে।

একজন ভক্ত লিখেছেন, ‘আবারও মা হতে চলেছেন! আপনি নিজের স্বাস্থ্য নিয়েও একটু ভাবুন কারিনা। আপনাকে কারিশমা কাপুরের চেয়েও বেশি বুড়ো লাগে এখন।’ অপর একজন লিখেছেন, ‘ফের প্রেগন্যান্ট?’ আরও এক নেটিজেন লেখেন, ‘জনসংখ্যা নিয়ন্ত্রণের জন্য সরকার প্রচার চালাচ্ছে। আর আপনারা এই ধরনের কাজ করে চলেছেন। সাধারণ মানুষ কী শিখবে? এভাবেই চালাতে থাকুন। তাহলে কিছুদিনের মধ্যে পাতৌদি ক্রিকেট টিম তৈরি হয়ে যাবে।’

উল্লেখ্য, বহুদিন ধরে লন্ডনেই রয়েছেন সাইফ-কারিনা। মাঝেমধ্যেই লন্ডন থেকে নানান মুহূর্ত ভক্তদের সঙ্গে ভাগ করে নিচ্ছেন তারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ