Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

নারীদিবসে দ্বিতীয় সন্তানের ছবি প্রকাশ্যে আনলেন কারিনা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৮ মার্চ, ২০২১, ৩:৫০ পিএম

একই ভুল দ্বিতীয় বার করতে চাননি ‘সাইফিনা’। সদ্যোজাতকে ছবি শিকারীদের ক্যামেরার ঝলকানি থেকে দূরে রাখতে চেয়েছিলেন তারা। শোনা যাচ্ছিল, দ্বিতীয় সন্তানের পরিচয়পর্বও সারা হবে কারিনা কাপুর খানের ইনস্টাগ্রামের মাধ্যমে। সেই কথা মতোই কাজ, আন্তর্জাতিক নারী দিবসের দিন অবশেষে খান পরিবারের নতুন অতিথির দেখা মিলল। ইনস্টাগ্রামে তার সঙ্গে ছবি পোস্ট করলেন কারিনা।

একটি সাদা-কালো ছবি পোস্ট করেছেন বেবো। দেখা যাচ্ছে, সন্তান মায়ের কাঁধে মাথা রেখে নিদ্রারত। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘এমন কোনও কাজ নেই যা একজন মহিলা করতে পারেন না’। এর সঙ্গেই সকলকে আন্তর্জাতিক নারী দিবসের শুভেচ্ছা জানিয়েছেন তিনি।

গত ২১ ফেব্রুয়ারি সাইফ আলি খান এবং কারিনার সন্তান ভূমিষ্ঠ হওয়ার পর থেকেই তাকে দেখতে মুখিয়ে ছিলেন অনুরাগীরা। অনেক সাধনার পরেও তার ঝলক পাওয়ার চেষ্টা বিফলে যায় ছবি শিকারীদের। অবশেষে তার জন্মের ১৬ দিনের মাথায় ইচ্ছাপূরণ হল সকলের। তবে ছবিতে সদ্যোজাতকে দেখা গেলেও তার মুখ কিন্তু থেকে গিয়েছে আড়ালে। এ ক্ষেত্রে সম্ভবত ‘বিরুষ্কা’র ‘ট্রিক’ ব্যবহার করেছেন কারিনা। ভামিকার পরিচয়পর্বের সময়ও তার মুখ আড়ালেই রেখেছিলেন তারকা দম্পতি। অতএব বলাই যায়, ‘সাইফিনা’র পুত্রের মুখদর্শনের ‘সাধ মিটিল না' নেটাগরিকদের।

পরিচয়পর্ব সারলেও সন্তানের নাম প্রকাশ্যে আনেননি অভিনেত্রী। আদৌ কোনও নাম ভেবেছেন কি না, তা-ও এখনও পর্যন্ত জানা নেই কারও। তৈমুরের নাম বিতর্কের পর এ বিষয়ে কিছুটা সাবধানী সাইফ কারিনা। দ্বিতীয় পুত্রকে তারা কী নামে ডাকবেন, এখন সেই প্রশ্নের উত্তর পেতেই মুখিয়ে নেটাগরিকরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কারিনা

২১ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ