Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

চল্লিশে কারিনা কাপুর

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২১ সেপ্টেম্বর, ২০২০, ১২:৫৯ পিএম

বলিউডে কাপুর খানদানের যে ক'জন নায়িকা আছেন তাদের মধ্যে সবচেয়ে এগিয়ে কারিনা কাপুর। ফিল্মি ক্যারিয়ারে প্রভাবশালী তিন খান শাহরুখ, সালমান এবং আমিরের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন। নিজ গুনে বহু সুপারহিট সিনেমা দর্শকদের উপহার দিয়েছেন তিনি। দেখতে দেখতে জীবনের ৩৯টি বসন্ত পার করে দিলেন এই অভিনেত্রী। আজ (২১ সেপ্টেম্বর) বেবোর ৪০তম জন্মদিন।

কারিনার জন্মদিনে এদিন সকাল থেকেই সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা বার্তা জানাচ্ছেন টিনসেল টাউনের সহকর্মীরা। এ তালিকায় রয়েছেন ক্যাটরিনা কাইফ, আনুশকা শর্মা, মালাইকা আরোরা, সোনম কাপুর, ভূমি পেড়নেকার সহ অনেকেই। প্রিয় তারকার জন্মদিনে শুভেচ্ছা জানাতে ভুলছেন না কারিনা ভক্তরাও।

বর্তমান সঙ্কটের জেরে সোমবার হরিয়ানার গুরুগাঁওয়ের পতৌদি প্যালাসে পরিবারের ঘনিষ্ঠজনদের নিয়ে ৪০তম জন্মদিনের কেক কাটেন কারিনা কাপুর। এসময় উপস্থিত ছিলেন স্বামী সাইফ আলী খান, বাবা রণধীর কাপুর, মা ববিতা কাপুর, বোন কারিশ্মা কাপুর ও ছোট্ট তৈমুর।

গেল মাসেই দ্বিতীয়বার মা হওয়ার খবর ভক্তদের সঙ্গে ভাগ করে নিয়েছিলেন কারিনা কাপুর। জানা গেছে, খুব শিগগিরই দ্বিতীয় সন্তানকে স্বাগত জানাতে চলেছেন সাইফ-কারিনা দম্পতি।

প্রসঙ্গত, অদ্বৈত চন্দনের পরিচালনায় নির্মিত হচ্ছে 'লাল সিং চাড্ডা' সিনেমা। এতে আমির খানের সঙ্গে জুটি বেঁধে দর্শকদের সামনে হাজির হবেন কারিনা কাপুর খান। বর্তমানে সিনেমার পুরো টিম তুরস্কে অবস্থান করছে। সেখান থেকে সিনেমার কলাকুশলীরা ফিরলেই মুম্বাইয়ের স্টুডিওতে শুটিং করবেন অন্তঃসত্ত্বা কারিনা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ