Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

মুম্বাইয়ের হাসপাতালে ভর্তি করা হয়েছে কারিনাকে

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২০ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০৫ পিএম

দ্বিতীয় সন্তানের মা হতে যাচ্ছেন বলিউড অভিনেত্রী কারিনা কাপুর। এখন যে কোনো সময় পৃথিবীর আলো দেখবে বলিউডের এই অভিনেত্রীর দ্বিতীয় সন্তান। এরই মধ্যে মুম্বাইয়ের বিচ ক্যান্ডি হাসপাতালে ভর্তি করা হয়েছে কারিনা কাপুর খানকে।

১৫ ফেব্রুয়ারি সন্তান ভূমিষ্ট হওয়ার কথা থাকলেও শোনা যাচ্ছে শনিবার যে কোনো সময় সাইফ-কারিনা দম্পতির দ্বিতীয় সন্তানের আগমন হতে পারে।

কারিনা কাপুর খান ডেলিভারির জন্য হাসপাতালে ভর্তি হওয়ার আগে তার সঙ্গে দেখা করতে গিয়েছিলেন বাবা রণধীর কাপুর, মা ববিতা কাপুর, বোন কারিশমা কাপুর ও সৎ ছেলে ইব্রাহিম খান।

এদিকে বৃহস্পতিবার থেকেই সোশ্যাল মিডিয়ায় চাপা উত্তেজনার রেশ। সন্তানের জন্মের আগে থেকেই সবরকম প্রস্তুতি শুরু করে দিয়েছেন ‘ড্যাডি কুল’ সাইফ আলী খান। এদিন সোশ্যাল মিডিয়ায় বেশকিছু ছবি ও ভিডিও ভাইরাল হয় যেখানে হাতে রঙ-রঙের প্যাকড খেলনা নিয়ে বাড়ির দিকে ফিরতে দেখা যায় সাইফকে। কারিনা-সাইফের হবু সন্তান ইতোমধ্যেই উপহার পাচ্ছে ভুরি ভুরি, সেই ঝলক সোশ্যাল মিডিয়াতে খোদ শেয়ার করেছেন কারিনা কাপুর খান।

উল্লেখ্য, কারিনা দ্বিতীয়বার মা হলেও এই চতুর্থবার বাবা হতে চলেছেন সাইফ। ২০১২ সালে সাত পাকে বাঁধা পড়েন সাইফ-কারিনা। এই দম্পতির প্রথম সন্তান তৈমুরের জন্ম হয় ২০১৬ সালের ডিসেম্বরে। দু'মাস আগেই চার বছর পূর্ণ হয়েছে তৈমুরের। দ্বিতীয় সন্তানের জন্মের পর মাসখানেকের বিরতি নিয়ে কাজে ফিরবেন বলে আগেই জানিয়েছেন অভিনেত্রী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কারিনা

২১ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ