Inqilab Logo

মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বাস্তবতার প্রতিচ্ছবি তৌসিফ-পায়েলের ‘স্বপ্নের নায়িকা’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৯ জুলাই, ২০২১, ৩:০৪ পিএম

কঠিন বাস্তবতার মুখোমুখি তৌসিফ মাহবুবের ‘স্বপ্নের নায়িকা’ পায়েল। তবে বাস্তবে নয়, নাটকে। ‘স্বপ্নের নায়িকা’ শিরোনামের একটি বিশেষ নাটকে জুটিবদ্ধ হয়েছেন তৌসিফ-পায়েল। রাসেল আজমের রচনায় নাটকটি পরিচালনা করেছেন রাফাত মজুমদার রিংকু। গল্পে রাসেল চরিত্রে অভিনয় করেছেন তৌসিফ। তার বিপরীতে জবা চরিত্রে অভিনয় করেছেন কেয়া পায়েল।

নাটকে দেখা যাবে, রাস্তায় ফেরী করে টি-শার্ট বিক্রি করা রাসেল ভালোবাসে জবাকে। দু’জনের একই বস্তিতে বসবাস। জবার জীবনের একমাত্র স্বপ্ন সিনেমার নায়িকা হওয়া। রাসেলের স্বপ্ন হলো জবার স্বপ্ন পূরণ করা। গল্পের শুরুটা এখানে, তবে শেষটা বড় বিস্ময়ের। রাসেল ও জবা মুখোমুখি হয় কঠিন বাস্তবতার।

নাটকটির প্রযোজক এসকে সাহেদ আলী পাপ্পু বলেন, ‘এই গল্পটি আসলে বাস্তব ঘটনারই একটা প্রতিচ্ছবি। মিডিয়ায় এমন ঘটনা প্রায় ঘটে। নায়িকা বানানোর কথা বলে প্রতারণার শিকার হন অনেকে। এই নাটকটির মাধ্যমে তেমনই একটি ঘটনা তুলে ধরার চেষ্টা করেছি আমরা। এরমধ্যে রয়েছে অসাধারণ একটা প্রেমের গল্পও।’

আসছে ঈদ উপলক্ষে ‘স্বপ্নের নায়িকা’সহ এক ডজন বিশেষ নাটক নির্মাণ করেছে সিএমভি। ঈদের সাতদিনের আয়োজনে নাটকগুলো পর্যায়ক্রমে উন্মুক্ত হবে প্রতিষ্ঠানটির ইউটিউব চ্যানেলে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ