Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

হাবিব-শিফা দম্পতির ঘরে এলো পুত্র সন্তান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৯ জুলাই, ২০২১, ৯:৫৩ এএম

মডেল আফসানা চৌধুরী শিফার সঙ্গে চলতি বছরের ৭ জানুয়ারি ঘর বাঁধেন সংগীতশিল্পী হাবিব ওয়াহিদ। বিয়ের ঠিক ছয় মাস পর বাবা হলেন এই গায়ক। বুধবার (জুলাই) রাজধানীর একটি হাসপাতালে হাবিবের স্ত্রী শিফা ছেলে সন্তান জন্ম দিয়েছেন। সদ্যজাতের নাম রাখা হয়েছে আয়াত। খবরটি নিশ্চিত করেছেন হাবিব নিজেই। বৃহস্পতিবার সন্ধ্যায় তার ভেরিফায়েড ফেসবুক পেজে আনন্দের এ সংবাদটি ভক্তদের সঙ্গে ভাগাভাগি করে নিয়েছেন তিনি।

ফেসবুক পেজে তিনি লেখেন, ‘মহান সৃষ্টিকর্তার কৃপায় আমার ও শিফার ঘরে পুত্র শিশু এসেছে। আমরা তার নাম রেখেছি আয়াত। তার জন্য সবাই দোয়া করবেন।’

এ ব্যাপারে হাবিব ওয়াহিদের বাবা সংগীতশিল্পী ফেরদৌস ওয়াহিদ বলেন, ‘আমি এখন গ্রামের বাড়িতে আছি। এখানেই থাকি। আজকেই হাবিব বাবা হয়েছে, খবর পেলাম। মা ও সন্তান দুজনই ভালো আছে। তাদের জন্য দোয়া করবেন।’

এর আগে, চলতি বছরের ১২ জানুয়ারি আফসানা চৌধুরী শিফার সঙ্গে তৃতীয় বিবাহ বন্ধনে আবদ্ধ হন এই সংগীতশিল্পী। শিফা রাজধানীর ইডেন মহিলা কলেজের মার্কেটিং বিভাগের শিক্ষার্থী। শিফা মডেল হিসেবেও কাজ করেন। হাবিবের সঙ্গে দীর্ঘদিনের পরিচয়। চলতি বছর জানুয়ারিতে তারা বিয়ের ঘোষণা দিলেও এই শুভ কাজটি সেরেছেন তারও তিন মাস আগে। আগের সংসারে হাবিবের প্রথম পুত্রের নাম আলিম ওয়াহিদ।

হাবিব ২০০৩ সালে প্রথম বিয়ে করেন লুবায়না নামের একজনকে। প্রেমের সেই বিয়ের সংসারে মনের অমিলের কারণে বিচ্ছেদ ঘটে অল্প সময়ের ব্যবধানে। এরপর ২০১১ সালের ১২ অক্টোবর পারিবারিক পছন্দে হাবিব বিয়ে করেন চট্টগ্রামের মেয়ে রেহানকে। সে সংসারও ভেঙে যায় ২০১৭ সালের ১৯ জানুয়ারি।

প্রথম দিকে অন্যদের জন্য রিমিক্স ও মৌলিক গান করলেও পরবর্তীতে নিজেই পরিপূর্ণ গায়ক হিসেবে আবির্ভূত হন। তার হাত ধরে অনেক গায়ক জনপ্রিয়তা পেয়েছেন। আধুনিক গানের পাশাপাশি চলচ্চিত্রেও জনপ্রিয় হাবিব ওয়াহিদ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ