Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

লকডাউনের মধ্যেই ঢাকায় যানজট

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ জুলাই, ২০২১, ২:০৫ পিএম

লকডাউনের মধ্যেই রাজধানীর বিভিন্ন এলাকায় গাড়ি ও মানুষের চলাচল বেড়েছে। গত এক সপ্তাহের তুলনায় আজ বৃহস্পতিবার ঢাকায় যানজটে ভোগান্তি বেড়েছে। এর মধ্যে ঢাকার প্রবেশপথে যাত্রাবাড়ীতে ভাঙাচোরা রাস্তার কারণে যানবাহন চলতে বাধাপ্রাপ্ত হচ্ছে। এতে করে মেয়র হানিফ ফ্লাইওভারের মুখে তীব্র যানজটের সৃষ্টি হয়েছে। রাস্তার কারণে যানজটের সৃষ্টি হওয়ায় সেখানে পুলিশের কোনো তৎপরতা চোখে পড়েনি।

আজ সকাল থেকেই রাজধানীর বিভিন্ন এলাকায় গাড়ি ও মানুষের চলাচল বেড়েছে। মোড়ে মোড়ে পুলিশের চেকপোস্ট থাকলেও বিভিন্ন অজুহাতে তারা পার পেয়ে যাচ্ছে। ট্রাফিক কন্ট্রোলরুম সূত্র জানায়, আজ সকাল থেকে রাজধানীর বিমানবন্দর সড়ক, বাড্ডার প্রগতি সরণী, রামপুরা, বাংলামোটর, কল্যাণপুর, গাবতলী ও যাত্রাবাড়ীতে যানজটের সৃষ্টি হয়।
এদিকে, ঢাকার প্রবেশমুখে যাত্রাবাড়ীতে গতকাল থেকে যানজট লেগেই আছে। সকালে গাড়ির চাপ বাড়াতে থাকলে এই যানজট ক্রমে বাড়তে থাকে। সরেজমিনে দেখা যায়, ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক ধরে যাত্রাবাড়ীর দিকে যাওয়ার সময় হানিফ ফ্লাইওভারের পাশ দিয়ে যাওয়া রাস্তাটি ভেঙে বড় বড় গর্তের সৃষ্টি হয়েছে। ফ্লাইওভারের নিচ দিয়ে প্রবেশ করতে গিয়ে ওই রাস্তায় বিভিন্ন যানবাহন আটকে যাচ্ছে। এতে করে পেছনের দিকে লম্বা গাড়ির সারি তৈরী হচ্ছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লকডাউন

১১ আগস্ট, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ