Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

স্কুলছাত্রীকে উও্যক্ত করায় বিক্ষোভ

মোরেলগঞ্জ(বাগেরহাট) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৬ জুলাই, ২০২১, ১২:০০ এএম

বাগেরহাটের মোরেলগঞ্জ পল্লীতে এক স্কুল ছাত্রীকে উত্যক্ত করার অভিযোগে অতিরিক্ত পুলিশ সুপার বরাবর লিখিত অভিযোগ দায়ের করেছে ভুক্তভোগী ওই শিক্ষার্থী। এছাড়া এ ঘটনার প্রতিবাদে ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ করেছেন এলাকাবাসী।

গতকাল সোমবার সকাল ১০ টায় উপজেলার হোগলাপাশা ইউনিয়নের বড় হরিপুর গ্রামে সামাজিক দূরাত্ব বজায় রেখে মানববন্ধন ও বিক্ষোভে অংশ গ্রহণ করে ওই এলাকার বিভিন্ন পেশার মানুষ। মানববন্ধন থেকে অবিলম্বে বিপুল বাওয়ালীকে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির জন্য সংশ্লিষ্ট প্রশাসনের প্রতি দাবি জানানো হয়। এ মানববন্ধনে স্থানীয়রা অভিযোগ করে বলেন, বড় হরিপুর গ্রামে মৃত অতুল বাওয়ালীর ছেলে বিপুল চন্দ্র বাওয়ালী (বিশ্বাস) এলাকায় একের পর এক অপরাধ মূলক কর্মকান্ড চালিয়ে যাচ্ছে। সর্বশেষ ২৭ জুন সকালে ওই গ্রামের নারায়ন চন্দ্র শীলের ১০ম শ্রেণীতে অধ্যায়নরত স্কুল ছাত্রী মেয়েকে প্রকাশ্যে উত্যক্ত ও লাঞ্চিত করে বিপুল বাওয়ালী।
কান্না জড়িত কন্ঠে ভুক্তভোগী ওই স্কুল ছাত্রী আক্ষেপ করে বলে, বিপুল বাওয়ালী ক্ষমতা কোথায় পায়, বারবার অপরাধ করলেও তার কোন বিচার হয় না। আমাকে বিভিন্ন সময়ে সে পথে ঘাটে অশ্লীল ভাষায় উত্যক্ত করে। এ ঘটনার আমি দৃষ্টান্তমূলক বিচার চাই।
এ দিকে বিপুল চন্দ্র বাওয়ালী তার বিরুদ্ধে অভিযোগ অস্বীকার করে বলেন, ওই স্কুল ছাত্রীর বাবার সঙ্গে জমি-জমা নিয়ে বিরোধের জের ধরে তার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ আনা হয়েছে।
এ বিষয়ে মোরেলগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সোনিয়া পারভিন বলেন, স্কুল ছাত্রীকে উত্যক্ত করার বিষয়ে অভিযোগ পেয়েছি। ঘটনাটি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়ার জন্য থানা অফিসার ইনচার্জকে নির্দেশ দেওয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্কুলছাত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ