Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

দিলীপ কুমারের শারীরিক অবস্থা স্থিতিশীল

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩ জুলাই, ২০২১, ১০:০৯ এএম

স্থিতিশীল রয়েছে হাসপাতালে চিকিৎসাধীন বর্ষীয়ান অভিনেতা দিলীপ কুমারের শারীরিক অবস্থা। আপাতত চিন্তার কোনও কারণ নেই। তিনি দুই-একদিনের মধ্যে হাসপাতাল থেকে ছুটি পেতে পারেন বলেও জানা গেছে।

দিলীপ কুমারের পারিবারিক বন্ধু ফয়সল ফারুকি জানিয়েছেন, 'দিলীপ কুমার স্থিতিশীল রয়েছেন। চিকিৎসকরা সর্বদা তার শারীরিক অবস্থার দিকে নজর রাখছেন, পরিবারের বিশ্বাস দুই-একদিনের মধ্যে হাসপাতাল থেকে ছুটি পেতে পারেন তিনি।' দিলীপ কুমারের শুভকামনা করার জন্য পরিবারের পক্ষ থেকে ভক্তদের কৃতজ্ঞতা জানানো হয়েছে।

উল্লেখ্য, শ্বাসকষ্ট অনুভূত হওয়ায় গত মঙ্গলবার (২৯ জুলাই) রাতে হাসপাতালে ভর্তি করানো হয়েছিল বর্ষীয়ান অভিনেতা দিলীপ কুমারকে। মুম্বাইয়ের হিন্দুজা হাসপাতালের আইসিইউ-তে ভর্তি রয়েছেন ৯৮ বছর বয়সী দিলীপ কুমার।

দিলীপ কুমারের ব্যক্তিগত টুইটার আইডি থেকে বলা হয়, '‌হিন্দুজা হাসপাতালে কিছু শারীরিক পরীক্ষার জন্য দিলীপ সাহাবকে ভর্তি করা হয়েছে। তার শ্বাসকষ্টের সমস্যা রয়েছে। নীতীন গোখলের নেতৃত্বে চিকিৎসক দল তার চিকিৎসা করছেন। তার দ্রুত আরোগ্যের কামনা করুন।'

এর আগে, চলতি মাসের ৬ জুন শ্বাসকষ্টের সমস্যা নিয়েই হাসপাতালে ভর্তি হয়েছিলেন দিলীপ কুমার। ১১ জুন তিনি ছাড়া পান। 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ