Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

দিলীপ কুমারের শারীরিক অবস্থার উন্নতি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৭ জুন, ২০২১, ১:৪৪ পিএম

শ্বাসকষ্টের সমস্যা দেখা দেওয়ায় রবিবার হিন্দুজা হাসপাতালে ভর্তি করা হয় অভিনেতা দিলীপ কুমারকে। পরবর্তীতে জানা যায়, তার ফুসফুসে জল জমেছে। শরীরে অক্সিজেন স্যাচুরেশনের মাত্রাও বেশ কিছুটা কম ছিল। তাই অক্সিজেন সাপোর্টে রয়েছেন এই বর্ষীয়ান অভিনেতা। আজ সোমবার (৭ জুন) জানা গেল আগের থেকে অনেকটাই ভালো আছেন এই প্রবীণ অভিনেতা। সবকিছু ঠিক থাকলে আগামী ৩-৪ দিনের মধ্যেই বাড়ি যেতে পারবেন তিনি।

রবিবার রাতের দিকে দিলীপ কুমারের টুইটার অ্যাকাউন্ট থেকে একটি টুইট শেয়ার করা হয়। যাতে বলা হয়, ‘হোয়াটস অ্যাপ ফরওয়ার্ডে দয়া করে বিশ্বাস করবেন না। সাব অনেকটাই ভালো আছেন। আপনাদের প্রার্থনা ও শুভকামনার জন্য অনেক ধন্যবাদ। চিকিৎসকরা জানিয়েছেন ৩-৪ দিনের মধ্যে তাকে ছেড়ে দেওয়া হবে।’

এর আগে রবিবার (৬ জুন) সংবাদমাধ্যমকে তার স্ত্রী অভিনেত্রী সায়রা বানু জানিয়েছেন, ‘হঠাৎ করে ওর শ্বাসকষ্ট শুরু হওয়ায়, আমরা ওঁকে সকাল ৮.৩০ নাগাদ হিন্দুজা হাসপাতালে নিয়ে আসি। ডাক্তারদের একটা টিম তৈরি করা হয়েছে ওঁর চিকিৎসার জন্য। কিছু টেস্টও করা হয়েছে। দয়া করে সকলে ওর সু-স্বাস্থ্যের জন্য প্রার্থনা করবেন।’

প্রসঙ্গত বর্তমানে দিলীপ কুমারের বয়স হয়েছে ৯৮ বছর। বার্ধক্যজনিত নানা শারীরিক সমস্যা দেখা দিয়েছে তার। ১৯২২ সালের ১১ ডিসেম্বর জন্ম মুহাম্মদ ইউসুফ খান ওরফে দিলীপ কুমারের। প্রায় ৫৪ বছর ধরে সংসার করছেন এই তারকা জুটি। ১৯৬৬ সালে বিয়ে করেন তারা। এখনও সায়রা বানু সোশ্যাল মিডিয়ায় দিলীপ কুমারের সঙ্গে কাটানো নানা মুহূর্ত, অভিনেতাকে নিয়ে নিজের আবেগ ভরা পোস্ট শেয়ার করে থাকেন। যা মন ছুঁয়ে যায় নেট-নাগরিকদের।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ