Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্রতিপক্ষের হামলায় মাদককারবারি খুন

স্টাফ রিপোর্টার, নরসিংদী থেকে : | প্রকাশের সময় : ৩ জুলাই, ২০২১, ১২:০০ এএম

মাদক ব্যবসার বখরা নিয়ে প্রতিপক্ষের মাদক ব্যবসায়ীরা ইসলাম মিয়া এক সতীর্থ মাদক ব্যবসায়ীকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করেছে। গত বৃহস্পতিবার রাতে নরসিংদী জেলা শহরের বকুলতলা এলাকার হোসেন মার্কেটের সামনে এই হত্যাকান্ডটি সংঘটিত হয়।

জানা গেছে, একি মহল্লার মাদক ব্যবসায়ী সনেট ও তার মা’র সাথে ইসলাম মিয়ার দীর্ঘদিনের মাদক ব্যবসা ছিল। সাম্প্রতিককালে ব্যবসার লভ্যাংশের টাকা না দেয়ায় ইসলামিয়া সাথে সনেট ও তার মায়ের দ্ব›দ্ব দেখা দেয়। বৃহস্পতিবার বিকেলে ইসলাম মিয়া সততার মার কাছে বকেয়া টাকা দাবি করলে তাদের মধ্যে ব্যাপক কথা কাটাকাটি হয়। এরই জের হিসেবে সন্ধ্যায় পৌনে ছয়টায় সনেট ও তার সঙ্গীয় মাদক ব্যবসায়ীরা ইসলাম মিয়াকে এলোপাতাড়ি কুপিয়ে আহত করে।

এ সময় তার আর্তচিৎকারে আশেপাশের লোকজন দৌড়ে ঘটনাস্থলে গেলে সনেট ও তার সঙ্গীয় মাদক ব্যবসায়ীরা দৌড়ে পালিয়ে যায়। খবর পেয়ে, ইসলামের স্বজনরা তাকে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে ভর্তি করে। সেখানে তার অবস্থার অবনতি ঘটলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে। সঙ্কটাপন্ন অবস্থায় ইসলামকে ঢাকা মেডিকেল কলেজে নেয়ার পথে ঢাকা সিলেট মহাসড়কের সাহেপ্রতাপ নামক স্থানে অধিক রক্তক্ষরণে সে মারা যায়। নিহত ইসলাম শহরের বকুলতলাস্থ হারত আলীর পুত্র বলে জানা গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদক

২২ অক্টোবর, ২০২২
২৭ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ