Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নোয়াখালী সদরে গৃহবধূর আত্মহত্যা, স্বামীকে পিটিয়ে পুলিশে সোপর্দ

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২ জুলাই, ২০২১, ২:২৫ পিএম

নোয়াখালী সদর উ জেলায় পারিবারিক কলহের জেরে এক গৃহবধূ আত্মহত্যা করেছে। ওই গৃহবধূ আত্মহত্যার জেরে তার স্বজনেরা তাকে হত্যার অভিযোগ তার স্বামীকে আটক করে বেধড়ক মারধর করেছে।

নিহত ফারহানা আক্তার প্রিয়াংকা (২৬) উপজেলার নোয়াখালী ইউনিয়ন পশ্চিম চর উরিয়া গ্রামের সালাউদ্দিন পরানের মেয়ে।

শুক্রবার সকাল সাড়ে দশটার দিকে উপজেলার নোয়াখালী ইউনিয়নের ৪নম্বর ওয়ার্ডের পশ্চিম চর উরিয়া গ্রাম থেকে নিহত গৃহবধূর মরদেহ উদ্ধার করে পুলিশ। এর আগে, একই দিন সকাল সাড়ে ১০টার দিকে পরিবারের সদস্যদের অজান্তে সে নিজের বসত ঘরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

স্থানীয়রা জানায়, প্রিয়াংকার স্বামী আক্তার উদ্দিন শাহীন (৩০) শ্বশুর বাড়ির পাশে একটি ঘরে স্ত্রীকে নিয়ে বসবাস করত। সে হাতিয়া উপজেলার সোনাদিয়া গ্রামের আনোয়ার হোসেনের ছেলে। তার স্ত্রী আত্মহত্যা করলে তার শ্বশুর বাড়ির লোকজন অভিযোগ তুলে তাকে তার স্বামী হত্যা করে মরদেহ ঝুলিয়ে রাখে। এই অভিযোগে নিহত গৃহবধূর পরিবারের সদস্যরা শাহীনকে বেধড়ক মারধর। পর পুলিশ খবর পেয়ে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করে। একই সাথে নিহতের স্বামীকে উদ্ধার করে পুলিশ পাহারায় নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসা দিচ্ছে।

সুধারাম থানার ওসি মো.সাহেদ উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি আরও জানান, নিহতের স্বামী পুলিশ পাহারায় নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। নিহতের পরিবার এ ঘটনায় লিখিত এজাহার দাখিল করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ