Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

খুলনায় সাবেক শ্রমিক নেতার লাশ উদ্ধার

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ৩০ জুন, ২০২১, ৩:৫৪ পিএম

খুলনা মহানগরীর খানজাহান আলী থানাধীন যোগিপোল ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের ফিরোজ মিয়ার বাড়ির ভাড়াটিয়া ও মিরেরডাঙ্গা শিল্প এলাকার বন্ধকৃত এ্যাজাক্স জুট মিলের সাবেক সিবিএ নেতা আলহাজ্ব মোঃ মতিয়ার রহমান (৫৫) এর মরদেহ তার রুমের ভিতর থেকে উদ্ধার করেছে খানজাহান আলী থানা পুলিশ । মতিয়ার রহমান সৌদি প্রবাসী ছিলেন। সেখান থেকে তার হার্ট এর সমস্যা জনিত কারণে দেশে চলে আসেন।

সম্প্রতি তিনি যোগিপোল ইউনিয়নের ৫ নং ওয়ার্ডে ফিরোজ মিয়ার বাড়ি ভাড়া নিয়ে একাই বসবাস করতেন। মাদারিপুর তার স্ত্রী এক ছেলেকে নিয়ে বসবাস করে। স্ত্রী ও ছেলেকে এখানে নিয়ে আসার কথা ছিলো। মতিয়ার রহমানের রুমের ভেতর থেকে দুর্গন্ধ ছড়িয়ে পড়লে আজ বুধবার ( ৩০ জুন ) সকালে বাড়ির মালিক জানালার পর্দা খুলে দেখতে পান মতিয়ার রহমানের মরদেহ খাটের উপর পড়ে আছে । এসময় থানা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌছে লাশ উদ্ধার করে।

খানজাহান আলী থানার অফিসার ইনচার্জ প্রবীর কুমার বিশ্বাস জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য খুমেক হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তবে জানাগেছে তিনি দীর্ঘদিন থেকে হার্টের সমস্যায় ভুগছিলেন। খবর পেয়ে দৌলতপুর জোনের সহকারি পুলিশ কমিশনার অমিত কুমার বর্মন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ