Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

ঈদে ‘শনির দশা’য় অপূর্ব-মেহজাবীন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩০ জুন, ২০২১, ১:২৩ পিএম

সম্প্রতি ‘শনির দশা’ শিরোনামের একটি নাটকে জুটি বেঁধে অভিনয় করেছেন ছোট পর্দার জনপ্রিয় জুটি জিয়াউল ফারুক অপূর্ব ও মেহজাবীন চৌধুরী। রাজীব আহমেদের ব্যতিক্রমধর্মী এক গল্পে নাটকটি নির্মাণ করেছেন মহিদুল মহিম। সিএমভি’র ব্যানারে ঈদের জন্য নির্মিত বিশেষ এই নাটকে সুমন ও শাওলী চরিত্রে অভিনয় করেছেন অপূর্ব ও মেহজাবীন।

নাটকটি প্রসঙ্গে অপূর্ব বলেন, নাটকের গল্পটি বেশ মজার। কাকতালীয়ভাবে আমাদের পরিচয় হয় পাবলিক বাসে। এরপর থেকে ঘটতে থাকে একের পর এক অঘটন। যা দেখলে যে কেউ বিশ্বাস করবেন, শনির দশা বলে সত্যিই কিছু না কিছু আছে নাটকটিতে।

নাটকের গল্পে দেখা যাবে, শাওলী আগেই বসে ছিলেন বাসে। পরে এসে পাশে বসেন সুমন। শাওলীর গন্তব্য চলে আসায় সে উঠে দাঁড়ায়। বিপত্তিটা তখনই হয়- শাওলীর জামা ছিঁড়ে যায়! কারণ, সুমন বসে ছিলেন শাওলীর জামার ওপর। শাওলী উত্তেজিত হয়ে নিজের ফোন বাসের সিটে রেখে নেমে পড়েন। মোবাইল ফেরত দিতে অপূর্ব যান শাওলীর কাছে। হস্তান্তরের ঠিক আগমুহূর্তে ছোঁ মেরে মোবাইলটি নিয়ে যায় ছিনতাইকারী!

নির্মাতা মহিম জানান, গল্পের পরপর দুটি ঘটনার কারণে শাওলী ধরে নেন, সুমন তার জন্য কুফা! সুমন তার কাছে আসা মানেই শনির দশা ডেকে আনা! আমরা চেষ্টা করেছি এই শনি-কে বৃহস্পতিতে নিয়ে যেতে। এর জন্য দেখতে হবে কাজটি। আশা করছি ভালো কিছুই দাঁড়াবে।

বিশেষ এ নাটকটি প্রযোজনা করেছেন এসকে সাহেদ আলী পাপ্পু। তিনি জানান, ঈদুল আজহা উপলক্ষে এক ডজন নাটক নির্মিত হচ্ছে প্রতিষ্ঠানটির ব্যানারে। একঝাঁক তারকাদের দেখা যাবে এতে। তারই মধ্যে ‘শনির দশা’ অন্যতম। সিএমভি’র ব্যানারে ‘শনির দশা’ আসন্ন ঈদুল আযহায় উন্মুক্ত হবে প্রতিষ্ঠানটির ইউটিউব চ্যানেলসহ নানামাত্রিক ডিজিটাল প্ল্যাটফর্মে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ