Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মাগুরায় সুইপার কলোনী থেকে পরিছন্নকর্মীর গলাকাটা লাশ উদ্ধার

মাগুরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ জুন, ২০২১, ১০:৫৭ এএম

সদর হাসপাতাল পাড়ায় সুইপার কলোনীতে মানিক লাল ডোম (৪০) নামে পৌরসভার এক পরিছন্ন কর্মীর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার ভোরে মাগুরা সদর থানা পুলিশ নিজ ঘর থেকে তার লাশ উদ্ধার করে।

নিহতের ভাই হীরা লাল জানান, আট বছর বয়সী ছেলে শানকে নিয়ে সুইপার কলোনীর নিজ বাড়িতে মানিক লাল রাতে ঘুমিয়ে ছিলেন। রাতে বাড়িতে আর কেউ ছিলেন না। ভোর ৪টার দিকে ছেলে সান ঘুম ভেঙে দেখে তার বাবা রক্তাক্ত অবস্থায় ঘরের মেঝেতে পড়ে আছে। এ অবস্থায় শান চিৎকার দিলে পাশের বাড়িতে থাকা তার বড় ভাই আসান ও কাকা হীরা লাল গিয়ে মানিক লালকে রক্তাক্ত মৃত অবস্থায় পড়ে থাকতে দেখেন। এ সময় তারা পাশেই সদর থানা পুলিশকে খবর দেন। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠায়।

অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) কামরুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করে জানান, মরদেহের ময়নাতদন্ত ও মামলার প্রস্তুতি চলছে। হত্যাকাণ্ডের ঘটনা তদন্ত করা হচ্ছে। জড়িতদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ