Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

দুই প্রেমিকাকে বিয়ে করলেন তরুণ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৬ জুন, ২০২১, ১২:৫০ পিএম

দুই প্রেমিকার একজনও এ ব্যাপারে কিছু টের পাননি। দুজনের সঙ্গে টানা চার বছর প্রেম করেছেন অর্জুন। দুই প্রেমিকার কেউই কিছু টের পায়নি। অবশেষে কাউকে না ঠকাতে দুজনকেই বিয়ের চিন্তা করেন তিনি। পরে উভয় পরিবারকে অনেক কষ্টে রাজি করিয়ে অবশেষে দুই প্রেমিকাকেই একইসঙ্গে বিয়ে করেছেন। ভারতের তেলেঙ্গানা রাজ্যের আদিলাবাদ জেলার জ্ঞানপুর গ্রামে এই ঘটনা ঘটেছে। গত ১৪ জুন একই মন্দিরে এক আসরেই তার বিয়ের কাজ সম্পন্ন করা হয়।

জানা গেছে, অর্জুন নামে ওই তরুণ প্রথমে তার এক আত্মীয়ের মেয়ে উষা রানীর প্রেমে পড়েন। পরে অর্জুনের আরেক আত্মীয়ের মেয়ে সুরেখাকেও ভালো লেগে যায় তার। দুজনের সঙ্গেই গোপনে চার বছর প্রেম করেছেন অর্জুন।

পরে বিয়ের সিদ্ধান্ত নিলে প্রথমে অর্জুন তার মা-বাবাকে রাজি করান। পরে রাজি করান উষা আর সুরেখার মা-বাবাকে। অনেক কাঠখড় পুড়িয়ে সবাইকে রাজি করার পর দুই প্রেমিকার সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেন অর্জুন। দুই প্রেমিকাকে একসঙ্গে বিয়ে করার বিষয়টি বেশ ইতিবাচকভাবেই নিয়েছেন অনেকে।



 

Show all comments
  • মোঃ+দুলাল+মিয়া ২৬ জুন, ২০২১, ২:৩৬ পিএম says : 0
    কথা দিয়ে কথা রেখেছে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ