Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

একসঙ্গে প্লেব্যাকে দুই প্রজন্মের দুই শিল্পী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ জুন, ২০২১, ১১:৪১ এএম

দীর্ঘ বিরতির পর আবারও প্লেব্যাকে ফিরলেন নব্বইয়ের দশকের জনপ্রিয় প্লেব্যাক সিঙ্গার ডলি সায়ন্তনী। দুই প্রজন্মের জনপ্রিয় দুই শিল্পী ডলি সায়ন্তনী এবং ইমরান মাহমুদুল এবার গান গাইলেন একই সঙ্গে। প্রথমবার জুটি বাঁধলেন তারা। সিমি ইসলাম কলি পরিচালিত ‘ভুল মানুষ’ নামের সিনেমায় ‘দুহাত বাড়াও’ শিরোনামের একটি গানে কণ্ঠ দিয়েছেন ইমরান ও ডলি সায়ন্তনী।

গানটি প্রসঙ্গে ডলি সায়ন্তনী বলেন, ‘ইমরান বরাবরই ভালো গান করে। একসঙ্গে গান করার কারণে খুব কাছ থেকে তা দেখেছি। এটি দুজনের প্রথম গান। গানের কথাও চমৎকার। আশা করি ভালো কিছু হবে।’

ইমরান বলেন, ‘ছোটবেলা থেকেই ডলি আপার গান শুনে আসছি। এবার প্রথমবারের মতো তার সঙ্গে গাওয়ার সৌভাগ্য হয়েছে আমার। রেকর্ডিংয়ের অভিজ্ঞতাও অসাধারণ। আশা করি গানটি শ্রোতাদের ভালো লাগবে।’

‘বলি বলি করে যে কথা হয়নি তোমাকে বলা, চলি চলি যে পথে হয়নি দুজনের চলা- এমন কথার রোমান্টিক গানটি লিখেছেন সুদীপ কুমার দীপ। সুর ও সংগীতায়োজন করেছেন শামীম মাহমুদ। গত মঙ্গলবার রাতে মগবাজারের একটি স্টুডিওতে গানটির রেকর্ডিং হয়েছে।

নব্বই দশকে বেশ কিছু মর্ডান ফোক গান গেয়ে আলোড়ন তুলেছিলেন কণ্ঠশিল্পী ডলি সায়ন্তনী। নব্বইয়ের দশক থেকে ২০০৮ সাল পর্যন্ত নিয়মিত অ্যালবাম প্রকাশ করেছেন। তার ১৫টি একক অ্যালবাম এবং ১০০টির উপরে দ্বৈত ও মিশ্র অ্যালবাম রয়েছে। অ্যালবামের পাশাপাশি এ পর্যন্ত প্রায় ৭০০ চলচ্চিত্রের গানেও কণ্ঠ দিয়েছেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ