Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

নেত্রকোণার কলমাকান্দায় গলায় ওড়না পেঁচিয়ে তরুণীর আত্মহত্যা

নেত্রকোণা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ জুন, ২০২১, ২:২৮ পিএম

নেত্রকোণা জেলা কলমাকান্দা উপজেলার কৈলাটি ইউনিয়নের বীর সিধলী গ্রামে বুধবার ভোর রাতে গলায় ওড়না পেঁচিয়ে ফারজানা আক্তার ইজা(১৫)নামক এক স্কুল পড়ুয়া ছাত্রী আত্মহত্যা করেছে।

স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সুত্রে জানা যায়, বীর সিধলী গ্রামের মৃত রতন মিয়া ওরফে ওয়াজেদ খান এর মেয়ে ফারজানা আক্তার ওরফে ইজা বুধবার ভোর রাতে বাড়ির গোহাল ঘরের আড়ার সাথে (ধর্ণা) গলায় উড়না পেচিয়ে আত্মহত্যা করে। সে সিধলী বানিয়া পাড়া জনতা বালিকা উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণীর ছাত্রী। পরিবারের লোকজন ইজাকে গোহাল ঘরে আড়ার সাথে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে কলমাকান্দা থানা পুলিশকে খবর দেয়। পুলিশ এসে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নেত্রকোণা আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করে।

এ ব্যাপারে কলমাকান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুল আহাদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, কি কারনে তরুণী আত্মহত্যা করেছে তা খতিয়ে দেখা হচ্ছে। এব্যপারে থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ