Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

পিরোজপুরে নৌকার নির্বাচনী কার্যালয় ভাংচুর ও অগ্নিসংযোগ

পিরোজপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ জুন, ২০২১, ৪:০৮ পিএম

পিরোজপুর সদর উপজেলার শারিকতলা ইউনিয়নে নির্বাচনকে কেন্দ্র করে নৌকার নির্বাচনী কার্যালয় ভাংচুর ও অগ্নিসংযোগের অভিযোগ পাওয়া গেছে। আজ শুক্রবার (১৮ জুন) ভোর রাতে এ ঘটনা ঘটে বলে জানিয়েছেন পিরোজপুর সদর থানার অফিসার ইনচার্জ আ. জা. মো: মাসুদুজ্জামান।

শারিকতলা ইউনিয়ন পরিষদে নৌকা মার্কার চেয়ারম্যান প্রার্থী মো: আজমীর হোসেন মাঝি জানান, শুক্রবার ভোর রাতে কয়েকজন আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থীর সমর্থক ও বিএনপির সমর্থকরা এই ভাংচুর ও অগ্নিসংযোগ করেছে। ইউনিয়ন আওয়ামীলীগ অফিসে থাকা বঙ্গবন্ধু, শেখ হাসিনার ছবিসহ বিভিন্ন ছবি, নৌকা প্রার্থীর পোষ্টার, লিফলেট, ব্যানারসহ যাবতীয় আসবাব পত্র পুড়ে যায়।

পিরোজপুর সদর থানার অফিসার ইনচার্জ আ. জা. মো: মাসুদুজ্জামান জানান, নৌকার নির্বাচনী কার্যালয় ভাংচুর ও অগ্নিসংযোগের খবর পেয়ে সাথে সাথে পুলিশ ঘটনাস্থলে পাঠানো হয়েছে। তদন্ত করে পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।



 

Show all comments
  • Abul kalam azad ১৮ জুন, ২০২১, ৪:৫৩ পিএম says : 0
    দারুন খবর
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভাংচুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ