Inqilab Logo

সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

জেলের জালে ২১ কেজি ওজনের বাঘাইড়

গোয়ালন্দ (রাজবাড়ী) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৮ জুন, ২০২১, ১২:০৭ এএম

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ফেরিঘাটের অদূরে পদ্মা নদীতে ২১ কেজি ওজনের একটি বাঘাইড় মাছ ধরা পড়ে। গতকাল বৃহস্পতিবার ভোররাতে পাবনার জেলে জয়নাল প্রমাণিকের জালে এ মাছ ধরা পড়ে। পরে মাছটি দৌলতদিয়া ঘাটের বাইপাস রোডের পাশে দুলাল মন্ডলের আড়ত থেকে স্থানীয় মৎস্য ব্যবসায়ী মো. চান্দু মোল্লা নিলামে কিনে নেন। এ সময় এ মাছটি এক নজর দেখার জন্য উৎসুক জনতা ভিড় জমায়।

মাছ ব্যবসায়ী মো. চান্দু মোল্লা জানান, গতকাল সকালে দুলাল মন্ডলের আড়ত থেকে ২১ কেজি ওজনের বাঘাইড় মাছটি প্রতি কেজি ১ হাজার ১শ’ ৫০ টাকা দরে মোট ২৪ হাজার ১শ’ ৫০ টাকা দিয়ে কিনে নেয়। পরে মাছটি ১ হাজার ২শ’ ৫০ টাকা কেজি দরে মোট ২৬ হাজার ২শ’ ৫০ টাকায় ঢাকার এক ব্যবসায়ীর নিকট বিক্রি করে দিয়েছি। গোয়ালন্দ উপজেলা মৎস্য কর্মকর্তা মো. রেজাউল শরীফ ইনকিলাবকে বলেন, এবার পদ্মায় ইলিশের আকাল রয়েছে। তবে, এ মৌসুমে এখন পদ্মা নদীতে পানি বাড়ায় বিভিন্ন প্রজাতির মিঠা পানির সুস্বাদু বড় ধরনের মাছ পাওয়া যাচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাঘাইড়

২৩ ফেব্রুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ