Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

কুশিয়ারী নদীতে জেলের জালে দেড় মন ওজনের বাঘাইড় মাছ

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১১ এপ্রিল, ২০২১, ৭:২৬ পিএম

সিলেটের কুশিয়ারা নদীতে ধরা পড়েছে প্রায় দেড় মণ ওজনের একটি বাঘাইড় মাছ। আজ (রবিবার) বিশালাকার মাছটি তোলা হয় সিলেট নগরীর প্রসিদ্ধ মাছবাজার লালবাজারে। কাল (সোমবার) সকালে মাছটি কেটে কেজি ধরে বিক্রি করা হবে। মাছ ব্যবসায়ী মুজিবুর রহমান বলেন, সকালে ফেঞ্চুগঞ্জ থেকে ৬০ কেজি ওজনের বাঘাইড়টি কিনে এনেছেন তিনি। আগের রাতে মাছটি ফেঞ্চুগঞ্জে কুশিয়ারা নদীতে এক জেলের জালে ধরা পড়েছিল। মাছটি একসাথে কিনে নেয়ার মতো ক্রেতা পাওয়ার সম্ভাবনা কম। তাই আগামীকাল (সোমবার) সকাল ১০টায় কেজি হিসেবে বিক্রি করা হবে মাছটি। এর আগেও লালবাজারে বিশালাকার বাঘাইড় কেটে বিক্রি হয়েছে কেজি দরে। প্রতি কেজি মাছ দুই হাজার থেকে আড়াই হাজার টাকা দরে বিক্রি হয়। মুজিবুর রহমান প্রত্যাশা করছেন কাল সকালে ৬০ কেজি ওজনের বাঘাইড় মাছটি বিক্রি করে লাখ টাকার উপরে পাবেন তিনি ।

উল্লেখ্য, গত কয়েকদিন আগে কুশিয়ারা নদীতে ধরা পড়া প্রায় ৩শ’ কেজি ওজনের একটি বাঘাইড় মাছ লালবাজারে এনে বিক্রি করা হয় প্রায় চার লাখ টাকায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ