Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মতলবে দুর্বৃত্তের আগুনে মুদি দোকান পুড়ে ছাই

১০ লক্ষাধিক টাকার ক্ষতি

মতলব (চাঁদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ জুন, ২০২১, ৬:২৯ পিএম

চাঁদপুরের মতলব উত্তরের ফরাজীকান্দি ইউনিয়নের বড়হলদিয়া (জোড়া ব্রীজ সংলগ্ন) এলাকায় রাতের আধারে একটি মুদি দোকানে আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা। এতে নগদ টাকা’সহ ১০ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্থ দোকানী আল-আমিন জানান। বুধবার রাত আনুমানিক ১২ টার দিকে আল আমিন নামে এক ব্যাক্তির মুদি দোকানে আগুন দিয়ে পুড়িয়ে দেয় দুর্বৃত্তরা।

ক্ষতিগ্রস্থ দোকান মালিক আল আমিন সাংবাদিকদের জানান, বুধবার রাত ১২টার দিকে আমি দোকান বন্ধ করে ঘরে চলে যাই। এরপর শুক্রবার ভোর আনুমানিক ৪ টার দিকে প্রতিবেশী মাংসের দোকানদার মানিকের মাধ্যমে জানতে পারি। আমার দোকান আগুন নাকি জ্বলছে। তখন তরিঘরি করে বাহিরে বের হয়ে দেখি আমার দোকান পুড়ে ছাই হয়ে যাচ্ছে। এ সময় আমরা ডাক চিৎকার দিলে আসপাশের লোকজন ছুটে আসে, তাদের সহায়তায় আগুন নিয়ন্ত্রণ করতে সক্ষম হই। কিন্তু ততক্ষণে দোকানের মালামালসহ দোকানের মালামাল পুড়ে ছাই হয়ে যায়।
ব্যবসায়ী শাহজালাল বলেন, আমার বাড়ি ঘটনাস্থল থেকে কাছাকাছি হওয়ায় লোকজনের ডাক চিৎকার শুনে ঘটনা স্থলে আসি। তখন অগ্নিকান্ডের ঘটনা দেখতে পেয়ে স্থানীয় লোকজন নিয়ে আগুন নিয়ন্ত্রর করি। তাদেরকে থানা পুলিশের মাধ্যমে আইনি সহোযোগিতা নেওয়ার পরামর্শ দেই।
বৃহস্পতিবার মতলব উত্তর উপজেলা নির্বাহী অফিসার গাজী শরিফুল হাসান, পিআইও আওরঙ্গজেব, থানার উপ-পরিদর্শক (এসআই) মনিরুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ সময় চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এ্যাডভোকেট নুরুল আমিন রুহুল এর একান্ত সহকারি এ্যাড. লিয়াকত আলী সুমন, ফরাজীকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি হেলাল উদ্দিন সরকার, উপজেলা যুবলীগের সদস্য মো. বাবু সরকার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অগ্নিকাণ্ড

২৬ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ