Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

আশুলিয়ায় শ্রমিকদের বিক্ষোভে পুলিশের ধাওয়া, নারী নিহত

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৩ জুন, ২০২১, ৩:১৯ পিএম

সাভারের আশুলিয়ার ইপিজেডে বকেয়া বেতনের দাবিতে বিক্ষোভ করে গার্মেন্টস শ্রমিকরা। এতে শ্রমিক ও পুলিশের সঙ্গে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এসময় পালাতে গিয়ে সড়কের আইল্যান্ডে (বিভাজক) বাড়ি খেয়ে জেসমিন বেগম (৩০) নামে এক পোশাক শ্রমিক নিহত হয়েছেন।

আজ রোববার (১৩ জুন) সকালে পুলিশের ধাওয়ায় পড়ে গিয়ে এই দুর্ঘটনা ঘটে বলে জানান প্রত্যক্ষদর্শীরা। পরে তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে নেওয়া হয়, সেখান থেকে দুপুর সোয়া ১২টায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া সংবাদ মাধ্যমকে জানান, আশুলিয়ায় পোশাক শ্রমিকদের সঙ্গে পুলিশের ধাওয়ায় পালাতে গিয়ে একজন পোশাক শ্রমিক আহত হয়। তাকে ঢাকা মেডিকেলে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহতের লাশ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ