Inqilab Logo

মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রাজশাহীর চারঘাটে বজ্রপাতে নিহতের পরিবারকে আর্থিক সহায়তা প্রদান

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ৮ জুন, ২০২১, ৬:১৮ পিএম

রাজশাহীর চারঘাটে বজ্রপাতে নিহতের পরিবারকে ইউএনও সৈয়দা সামিরা আর্থিক সহায়তা প্রদান করা করেন। মঙ্গলবার সকালে রাজশাহীর চারঘাট উপজেলার চককাপাসিয়া গ্রামে নিহত পরিবারের বাড়ি পরিদর্শন শেষে এ সহায়তা প্রদান করেন ইউএনও সৈয়দা সামিরা। এ সময় সাথে ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন এস,এম শামীম আহম্মেদ।

ত্রাণ ও ব্যবস্থাপনা মন্ত্রণালয় সহযোগিতায় উপজেলা প্রকল্প বাস্তবায়ন অধিদপ্তরের এবং সরকারী বরাদ্দকৃত থেকে নিহত প্রত্যেক পরিবারকে ২০ হাজার টাকা, আহতদের মাঝে ১০ হাজার ও খাদ্য সামগ্রী সহায়তা প্রদান করা হয়।

উল্লেখ্য, সোমবার বিকেল সাড়ে চারটায় উপজেলার ইউসুফপুর চককাপাসিয়া এলাকায় বাগানে আম কুড়াতে গিয়ে বজ্রপাতে দুই শিশুসহ চারজন নিহত ও দুইজন আহত হন।

এসময় উপস্থিত ছিলেন ইউপি চেয়ারম্যান শফিউল আলম রতন, প্রকল্প বাস্তবায়ন উপ-প্রকৌশলী পরিতোষ কুমার বিশ্বাস, মহিলা ইউপি সদস্য রোকেয়া বেগম, চারঘাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নজরুল ইসলাস বাচ্চুসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাজশাহী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ