Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

নিখোঁজের একদিন পর চট্টগ্রাম বন্দর কর্মচারী সেনবাগের গোলাম মোহাম্মদের লাশ উদ্ধার

সেনবাগ (নোয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ জুন, ২০২১, ৪:২২ পিএম

চট্টগ্রাম বন্দর গ্রেড বেঙ্গল সিএন্ডএফ এজেন্টের কর্মচারী জেটি সরকার গোলাম মোহাম্মদ রহমান (৫৫) নিখোঁজের একদিন পর ভাটিয়ারী থানা পুলিশ ভানু বাজার টোব্যাকো গেইট এলাকার রেল লাইনের পাশ থেকে মঙ্গলবার সকালে তার রক্তাক্ত লাশ উদ্ধার করেছে। তিনি সিএন্ডএফ সিবিএর ২৩৪ নং প্রবীন সদস্য।

নিহত গোলাম মোহাম্মদ রহমানের গ্রামের বাড়ি সেনবাগ উপজেলার ৪ নং কাদরা ইউনিয়নের ৫নং ওয়ার্ড কাদরা গ্রামে। তিনি ওই গ্রামের আবু তাহের ভূঁইয়া বাড়ির মুজা মিয়ার ছেলে। তিনি স্ত্রী ও দুই কন্যা সন্তান রেখে গেছেন ।

সোমবার সকালে গোলাম মোহাম্মদ হালিশহরের এ-ব্লকের বাসষ্টান্ড নিজ বাসা থেকে কর্মস্থল গ্রেড বেঙ্গলের উদ্দেশ্য রওয়ানা দিয়ে অফিসে না গিয়ে নিখোঁজ হয়। রাতে তিনি বাসায় ফিরে না আসায় পরিবারের লোকজন বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে না পেয়ে সোমবার রাতেই তার ভাতিজা সাদ্দাম হোসেন হালিশহর থানায় নিখোঁজ ডাইরি নং-২৭৩ করে।

এরপর মঙ্গলবার সকাল ৯ টারদিকে চট্টগ্রামের ভাটিয়ারী পোর্ট লিংক এলাকার ভানু বাজার টোব্যাকো গেইট সংলগ্ন রেল লাইনের পাশ থেকে পুলিশ গোলাম মোহাম্মদ রহমানের রক্তাক্ত লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করে। লাশ উদ্ধারের বিষয় নিশ্চিত করেন গ্রেড বেঙ্গলের স্বত্বাধিকারী নুর নবী বাচ্ছু। নিহতের ভাতিজা সাদ্দাস হোসেন জানান, তার চাচা গোলাম মোহাম্মদ রহমানের সঙ্গে অফিসের সহকর্মীদের সঙ্গে অর্থনেতিক বিষয়ে নিয়ে দ্বন্দ্ব চলছিল।



 

Show all comments
  • মোঃ+দুলাল+মিয়া ৮ জুন, ২০২১, ৫:১৫ পিএম says : 0
    বিষয় টি জরুরী ভাবে পি বি আই এর তত্ত্বাবধানে দায়িত্ব দিয়ে ,মৃত গোলাম মোহাম্দের বিষয়টি যাচাই করতে অনুরোধ রইল,
    Total Reply(0) Reply
  • Md Mohiuddin Monsi ৮ জুন, ২০২১, ৮:৫০ পিএম says : 0
    খুবই দুঃখজনক ও মর্মান্তিক মৃত্যু। আমি নৃশংস হত্যাকান্ডের তীব্র নিন্দা জানাই। যথাযথ তদন্ত স্বাপেক্ষে খুনীদেরকে পাকড়াও করে দৃষ্টান্তমূলক শাস্তির নিশ্চয়তা চাই।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ