Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

বড়পর্দায় ব্যস্ততা বাড়লো দীপা খন্দকারের

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৮ জুন, ২০২১, ২:৫৪ পিএম

নব্বইয়ের একজন দর্শক নন্দিত অভিনেত্রী দীপা খন্দকার। নান্দনিক অভিনয় ও শৈল্পিক গুণে দর্শকের কাছে এখনও সমানভাবেই সমাদৃত এ তারকা। টিভি নাটকে অভিনয় করে দর্শকের হৃদয়ে জায়গা করে নিয়েছেন তিনি। বিজ্ঞাপনচিত্রে মডেল হয়েও আলোচিত হয়েছেন দীপা খন্দকার। কয়েক বছর আগে ‘ভাইজান এলো রে’ সিনেমার মাধ্যমে রুপালি পর্দায় নাম লেখান। এরপর তাকে ‘পায়ের ছাপ’ সিনেমায় দেখা যায়। এবার তার ক্যারিয়ারে যুক্ত হলো তৃতীয় সিনেমা ‘রিভেঞ্জ’। মো. ইকবাল পরিচালিত এই সিনেমায় রবিবার (৬ জুন) চুক্তিবদ্ধ হন দীপা। বিষয়টি নিশ্চিত করেছেন পরিচালক নিজেই।

এ প্রসঙ্গে দিপা বলেন, ‘‘রিভেঞ্জ’ এফডিসি ঘরোনার প্রথম... মানে বাংলাদেশি কমার্শিয়াল প্রথম সিনেমা হতে যাচ্ছে আমার ক্যারিয়ারে। সেজন্য বেশি ভালো লাগছে। এর আগে কলকাতার কমার্শিয়াল সিনেমায় অভিনয় করেছি। এই সিনেমার চরিত্র আমার ভালো লেগেছে।’

তিনি আরও বলেন, ‘ইকবাল ভাইয়ের নির্দেশনায় আবারও কাজ করার সুযোগ এলো, তা-ও আবার সিনেমাতে! যেটি হবে আমার ক্যারিয়ারের তিন নম্বর সিনেমা । সিনেমার গল্প এবং আমার চরিত্র দুটোই সুন্দর।’

জানা গেছে, আগামী ১২ জুন থেকে দীপার দৃশ্যধারণ শুরু হবে। সুনান মাল্টিমিডিয়া প্রযোজিত এই সিনেমায় দীপা খন্দকার ছাড়া আরও অভিনয় করবেন শবনম বুবলী, জিয়াউল রোশান, মিশা সওদাগর ও সীমান্ত সহ অনেকে। এ ছবিতে দীপা একজন মায়ের চরিত্রে অভিনয় করবেন বলে জানিয়েছেন।

১৯৯৯ সালে ‘কাকতাড়ুয়া’ নাটকের মাধ্যমে টেলিভিশনে ক্যারিয়ার শুরু করেন দীপা খন্দকার। সম্প্রতি দীপা গুলশান এভিনিউ ২ ও বাকের খনি নামের দুটি ধারাবাহিকে অভিনয় করছেন। এছাড়া তিনটি বিজ্ঞাপনচিত্রেও দেখা গেছে তাকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ