Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বেতাগীতে স্বতন্ত্র প্রার্থীর কর্মীদের বসত ঘরে হামলা ও ৩ জন কুপিয়ে জখম

বরগুনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ জুন, ২০২১, ১১:১৯ পিএম

বরগুনার বেতাগীতে নৌকা মার্কার প্রার্থীর কর্মীদের দ্বারা স্বতন্ত্র প্রার্থীর কর্মীদের বসত ঘরে হামলা ও ৩ জনকে কুপিয়ে জখম করার ঘটনা ঘটেছে। গুরুতর আহত মান্নান মৃধাকে বরিশাল শের-ই-বাংলা হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

সোমবার (৭ জুন) সন্ধ্যায় উপজেলার মোকামিয়া ইউনিয়নের মোল্লারহাট বাজার সংলগ্ন সর্দার বাড়ির সামনে এ হামলার ঘটনা ঘটে। স্বতন্ত্র প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান মাহবুবুল আলম সুজন অভিযোগ করেন, ওই এলাকায় তার যাওয়ার খবর পেয়ে নৌকা মার্কার প্রার্থী মো: জালাল গাজীর নিকট আত্মীয় মাহফুজুর রহমান দিপু, ভাতিজা মো: রাজিব, ভাগ্নে সজিবের নেতৃত্বে দেশীয় অস্ত্রে সুসজ্জিত হয়ে ইলিয়াছ সর্দার, জব্বার সর্দার ও শাহীন সর্দারের বসত ঘরে হঠাৎ হামলা করে কুপিয়ে ঘর তছনছ করে। এ সময় তাদের হামলায় মান্নান মৃধা (৫০), মান্নান মল্লিক (৬৫) ও শাহজাহান মল্লিক (৬০) হামলায় আহত হয়। এ বিষয় থানায় অভিযোগ দায়েরের প্রস্তুতি চলছে। গুরুতর আহত মান্নান মৃধাকে বেতাগী হাসপাতালে ভর্তি করা হলে তার অবস্থার অবনতির হওয়ায় তাকে বরিশাল শের-ই-বাংলা হাসপাতালে প্রেরণ করা হয় ।

বেতাগী থানার এসআই করুন চন্দ্র বিশ্বাস এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এখনো কোন অভিযোগ পাওয়া যায়নি। পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

নৌকা মার্কার প্রার্থী মো: জালাল গাজী এ অভিযোগ অস্বীকার করে বলেন, প্রতিপক্ষের লোকজন ষড়যন্ত্রমূলক নিজেরাই নিজেদের উপর হামলা করে দোষ চাপাচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বরগুনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ