Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মেঘনায় জেলের লাশ উদ্ধার

স্টাফ রিপোটার, চাঁদপুর থেকে : | প্রকাশের সময় : ৮ জুন, ২০২১, ১২:০১ এএম

চাঁদপুরের হাইমচর উপজেলার কাটাখালি এলাকায় ঝড়ের কবলে পড়ে জেলে নৌকা ডুবিতে নিখোঁজ জেলে আনোয়ার ঢালীর লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল সোমবার সকাল ৯টার দিকে ওই এলাকার তপাদার বাড়ীর সামনে মেঘনা নদীতে জেলের লাশ ভেসে উঠলে স্থানীয় বাসিন্দা জাহাঙ্গীর তপাদার পুলিশ ও নিহতের স্বজনদের খবর দেয়। পরে নিহতের স্বজনরা লাশ উদ্ধার করে বাড়িতে নিয়ে যায়।

আনোয়ার ঢালী চাঁদপুর সদর উপজেলার হানারচর ইউনিয়নের উত্তর গোবিন্দা ঢালী বাড়ির রশিদ ঢালীর ছেলে। বেঁচে যাওয়া জেলেরা হলেন, নৌকার মালিক রব মীর, খলিল পাটওয়ারী ও সফিক ছৈয়াল।
কাটাখালী এলাকার ব্যবসায়ী মো. মহসিন মিয়া বলেন, গত রোববার দুপুর ১২টার দিকে জেলে রব মিয়ার নৌকায় ৪ জন জেলে মেঘনা নদীর কাটাখালি এলাকায় বাজাপ্তি চরের পাশে মাছ ধরতে গিয়ে ঝড়ের কবলে পড়ে নৌকা উল্টে যায়। নৌকায় থাকায় ৩ জন সাঁতরে উপরে চরে উঠতে সক্ষম হলেও আনোয়ার ঢালী পানিতে তলিয়ে যায়। প্রায় ১৯ ঘণ্টা পরে তার লাশ ওই এলাকায় নদী পাড়ে ভেসে উঠে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ