Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে ইনকিলাব-এর ৩৬তম বর্ষে গৌরবময় পদাপর্ণে দোয়া মাহফিল

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৭ জুন, ২০২১, ৫:৫৬ পিএম

দৈনিক ইনকিলাব এর ৩৬তম বর্ষে তথা তিন যুগে গৌরবময় পদার্পণ উপলক্ষে চট্টগ্রাম ব্যুরোর উদ্যোগে এক দোয়া, মিলাদ মাহফিল ও বিশেষ মোনাজাত সোমবার বাদ আছর ইনকিলাব ব্যুরো সংলগ্ন এনায়েত বাজার শাহী জামে মসজিদে অনুষ্ঠিত হয়।

এতে দৈনিক ইনকিলাবের প্রতিষ্ঠাতা ও বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীনের সাবেক সভাপতি, সাবেক মন্ত্রী, বিশিষ্ট ইসলামী চিন্তানায়ক আলহাজ¦ মাওলানা এম এ মান্নান (রহ.) এর মাগফিরাত কামনায় বিশেষ মোনাজাত করা হয়।
এছাড়া দৈনিক ইনকিলাব সম্পাদক বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীনের সভাপতি আলহাজ¦ এ এম এম বাহাউদ্দীন এবং ইনকিলাব পরিবারের সকলের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা সেইসাথে দৈনিক ইনকিলাবের উত্তরোত্তর সমৃদ্ধি, সাফল্য কামনা করা হয়।
মাহফিলে দৈনিক ইনকিলাবের উপ-সম্পাদক ও চট্টগ্রাম ব্যুরো প্রধান শফিউল আলম, বিশেষ সংবাদদাতা রফিকুল ইসলাম সেলিম, ম্যানেজার (বিজ্ঞাপন) আনোয়ার সাদাত মুরাদ, স্টাফ ফটোগ্রাফার মনিরুদ্দীন হাসানসহ বিশিষ্ট ব্যক্তিবর্গ, স্থানীয় এলাকাবাসী ও বিপুল সংখ্যক মুসল্লি শরিক হন।
দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মাওলানা মুহাম্মদ রাকিবুল ইসলাম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইনকিলাব

২৭ জানুয়ারি, ২০২৩
৪ মার্চ, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ