Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিনিয়র সাংবাদিক মিজানুর রহমান তোতার মৃত্যুতে ইনকিলাব ব্যুরো চীফ ফোরামের শোক

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১৭ জুলাই, ২০২১, ১:৪৯ পিএম

দৈনিক ইনকিলাবের বিশেষ সংবাদদাতা, যশোর ব্যুরো প্রধান এবং ইনকিলাব ব্যুরো চীফ ফোরামের সভাপতি মিজানুর রহমান তোতা আজ (শনিবার) ভোর ৬টায় চিকিৎসাধীন অবস্থায় যশোর জেনারেল হাসপাতালে ইন্তেকাল করেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহে রাজিউন)।

দৈনিক ইনকিলাব ব্যুরো চীফ ফোরামের সাধারণ সম্পাদক ও নোয়াখালী ব্যুরো প্রধান আনোয়ারুল হক আনোয়ার স্বাক্ষরিত এক শোক বার্তায় বলা হয়, বিশেষ ক্রান্তিলগ্নে সহকর্মী মিজানুর রহমান তোতার চলে যাওয়া মেনে নেওয়া কঠিন। শোক বার্তায় মরহুমের বিদেহী আতœার মাগফেরাত কামনা করে বলা হয়, তার একমাত্র পুত্র দৈনিক ইনকিলাবের যশোর ব্যুরো’র স্টাফ রিপোর্টার শাহেদ রহমান ও তার পরিবারের অন্যান্য সদস্যরা যেন দ্রুত শোক কাটিয়ে উঠতে পারে মহান আল্লাহপাক সেই তওফিক দান করুন। বিবৃতিতে মরহুম মিজানুর রহমান তোতার পরিবারের পাশে দাঁড়ানোর অঙ্গীকার ব্যক্ত করা হয়।

বিবৃতিদাতাগণ হলেন, ব্যুরো চীফ ফোরামের উপদেষ্টা ও দৈনিক ইনকিলাবের স্পোটর্স এডিটর রেজাউর রহমান সোহাগ, কোষাধ্যক্ষ ও জেনারেল ম্যানেজার মো. রবিউজ্জামান, চট্রগ্রাম ব্যুরো প্রধান সফিউল আলম, রাজশাহী ব্যুরো প্রধান রেজাউল করিম রাজু, বরিশাল ব্যুরো প্রধান মো. নাছিম উল আলম, বগুড়া ব্যুরো প্রধান মহসিন আলী রাজু, ময়মনসিংহ ব্যুরো প্রধান শামসুল আলম খান, কক্সবাজার ব্যুরো প্রধান শামসুল হক শারেক, সিলেট ব্যুরো প্রধান ফয়সাল আমীন, চট্রগ্রাম ব্যুরো বিশেষ সংবাদদাতা রফিকুল ইসলাম সেলিম ও দিনাজপুর আঞ্চলিক প্রধান মাহফুজুল হক আনার প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ