Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

প্রবাসী বাংলাদেশীদের সমর্থন চাইলেন জামাল

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৭ জুন, ২০২১, ১:২৩ এএম

বিশ্বকাপ ও এশিয়ান কাপ বাছাইয়ে ভারতের বিপক্ষে ফিরতি লেগের ম্যাচে প্রবাসী বাংলাদেশীদের সমর্থন চাইলেন জাতীয় ফুটবল দলের অধিনায়ক জামাল ভূঁইয়া।‘স্টেডিয়ামে আসুন, খেলা দেখুন আমাদের সমর্থন দিন’- কাতারপ্রবাসী বাংলাদেশীদের উদ্দেশ্যে রোববার এমন আহবানই জানান তিনি। বাছাই পর্বে সোমবার ভারতের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ।কাতারের রাজধানী দোহার জসিম বিন হামাদ স্টেডিয়ামে বাংলাদেশ সময় রাত ৮টায় শুরু হবে ম্যাচটি। স্বাস্থ্যবিধি মেনে দর্শকদের স্টেডিয়ামে বসে ম্যাচটি দেখার সুযোগ আছে।তাই জামাল ভূঁইয়া কাতারে বসবাসকারী বাংলাদেশীদের স্টেডিয়ামে এসে নিজ দেশের ফুটবলারদের সমর্থন দিতে অনুরোধ জানিয়েছেন।

জামাল ভূঁইয়া বলেন, ‘আগামীকাল (সোমবার) ভারতের বিপক্ষে আমাদের বিগ গেম। ম্যাচ শুরু হবে বাংলাদেশ সময় রাত ৮টায়। ম্যাচটি আমাদের কাছে খুবই গুরুত্বপূর্ণ। আমাদের এখন সব ফোকাস এ ম্যাচের ওপর। আমরা সামনে তাকাতে চাই। এ ম্যাচের জন্য আমরা পুরোপুরি প্রস্তুত। কাতারে বাংলাদেশী প্রবাসিদের অনুরোধ করছি স্টেডিয়ামে আসুন, আমাদের সমর্থন দিন। আমাদের জন্য সবাই দোয়া করবেন। আশা করি, আপনাদের ভালো ফল উপহার দিতে পারবো।’

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুটবল

২৩ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ