Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজশাহী পবায় বিয়ের প্রলোভনে গৃহবধূকে ছাত্রলীগ নেতার ধর্ষণ, থানায় মামলা

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ৩ জুন, ২০২১, ১০:২০ পিএম

রাজশাহীর পবায় বিয়ের প্রলোভনে দুই সন্তানের জননী গৃহবধূকে একাধিকবার ধর্ষণের অভিযোগ উঠেছে পবা উপজেলার বড়গ্রাম ইউনিয়নের ৭ নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি সালাউদ্দিনের বিরুদ্ধে। ভুক্তভোগী ওই গৃহবধূ পবা থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছে। তাকে গ্রেফতারের চেষ্টা করছে পুলিশ। ধর্ষণের শিকার ওই গৃহবধূকে ডাক্তারি পরীক্ষার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টার ওসিসিতে পাঠানো হয়েছে।

রাজশাহীর পবা থানার ওসি শেখ গোলাম মোস্তফা জানান, ভুক্তভোগী ওই গৃহবধূর দুটি সন্তান আছে। দীর্ঘদিন ধরে তার স্বামী বিদেশে থাকে। স্বামী দীর্ঘদিন বাড়িতে না থাকার কারণে ওই গৃহবধূর সাথে একই এলাকার সালাউদ্দিনের পরকীয়া প্রেমের সম্পর্ক গড়ে উঠে। তারা একই গ্রামের বাসিন্দা। সেই সম্পর্কের জের ধরে তাদের মধ্যে একাধিকবার শারীরিক সম্পর্ক হয়। গৃহবধূর দাবি, বিয়ের প্রলোভন দেখিয়ে সালাউদ্দিন তাকে একাধিকবার ধর্ষণ করেছে। ওই গৃহবধূ ৯৯৯ এ কল দিয়ে পুলিশের কাছে সাহায্য চান। ৯৯৯ এ কল দিয়ে তিনি জানান, যে তাকে থানায় যেতে বাধা দেয়া হচ্ছে। এরপর পবা থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে ভুক্তভোগী গৃহবধূকে উদ্ধার করে থানায় নিয়ে যায়। এরপর ওই গৃহবধূ থানায় সালাউদ্দিনকে আসামী করে একটি ধর্ষণ মামলা দায়ের করেন। সেই মামলার পর গৃহবধূকে ডাক্তারি পরীক্ষার জন্য রামেক হাসপাতালের ওসিসিতে পাঠানো হয়। এখনো তিনি সেখানে আছেন। অভিযুক্তকে আটকের চেষ্টা চলছে। আইন অনুযায়ী পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

Show all comments
  • Fool mia ৪ জুন, ২০২১, ৩:৫৫ এএম says : 0
    Darshan na korle to awami league hoa Jaina. Darshan awami league er marka
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাজশাহী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ