Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ভারতে স্ত্রীকে খুনের অভিযোগে ইউটিউবার জীতু গ্রেফতার

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২ জুন, ২০২১, ৭:৫৭ পিএম

স্ত্রীকে খুনের অভিযোগে ভারতের আলোচিত ইউটিউবার জীতু জান ওরফে জীতেন্দ্রকে গ্রেফতার করা হয়েছে। তাকে রবিবার গভীর রাতে গ্রেফতার করে মুম্বাইয়ের ভান্ডুপ থানার পুলিশ। কোমলের পরিবারের অভিযোগ, জীতুই অত্যাচার করে কোমল আগরওয়ালকে মেরে ফেলেছে। জীতু জানের বাড়ি থেকেই তার স্ত্রী কোমল আগরওয়ালের দেহ উদ্ধার করা হয়। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে ভান্ডুপ থানার পুলিশ। -জি নিউজ

জানা গেছে, বিয়ের পর থেকে তারা একসঙ্গেই থাকতেন। প্রাথমিকভাবে পুলিশ দুর্ঘটনাজনিত কারণে মৃত্যুর মামলা দায়ের করে। পরে কোমলের মা ও বোনের অভিযোগের ভিত্তিতে জীতু জানের বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচনাসহ একাধিক ধারায় মামলা দায়ের করেছে পুলিশ। মৃত কোমল আগরওয়ালের মায়ের অভিযোগ, মাত্র কয়েকমাসের পরিচয়ের পর গত মার্চে বাড়ি থেকে পালিয়ে জীতু জানকে বিয়ে করেছিল তার মেয়ে। বিয়ের পর থেকেই বাড়ির কাজকর্ম করা নিয়ে কোমলের উপর অত্যাচার চালাতো জীতু। বিষয়টি কোমল নিজের মা ও বোনকে জানালে তাদের সঙ্গেও যোগাযোগ বন্ধ করে দেওয়া হয় বলে অভিযোগ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ