Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

ওয়েব সিরিজে সাংবাদিকের ভূমিকায় পূজা চেরি!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২ জুন, ২০২১, ১১:২৮ এএম

প্রথমবার ওয়েব সিরিজে অভিনয় করছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা পূজা চেরি। বিজ্ঞাপন, সিনেমার পর তাকে ওয়েব সিরিজে দেখার অপেক্ষাতেই ছিলেন তার ভক্তরা। সেই অপেক্ষার পালাও শেষ। ‘প্যারাসাইকোলজি’ শিরোনামের নামের ওয়েব সিরিজে কেন্দ্রীয় চরিত্রে থাকবেন পূজা চেরি। যেখানে একজন সাংবাদিকের ভূমিকায় দেখা যাবে তাকে। এই ওয়েব সিরিজে পূজার বিপরীতে দেখা যাবে অভিনেতা শ্যামল মাওলাকে। ওয়েব সিরিজটি পরিচালনা করছেন সুমন ধর।

সিরিজটি নিয়ে পরিচালক সুমন ধর বলেন, শিগগিরই আমরা এ বিষয়ে বিস্তারিত কথা বলবো। প্রযোজকসহ আমাদের কিছু পরিকল্পনা আছে। তাই একটু সময়ে নিয়ে গুছিয়ে নিচ্ছি। শুটিং হবে ২০ দিন। ইতোমধ্যে তিন দিনের কাজ হয়েছে। দ্রুতই বাকি দৃশ্যধারণ শেষ হবে।

ওয়েব সিরিজটির শুটিং গত ২৬ মে থেকে নারায়ণগঞ্জে শুরু হয়েছে। এতে পূজা ও শ্যামল মাওলা দু'জনেই অংশ নিয়েছেন। শুটিংয়ের ছবিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রকাশ করেছেন নায়িকা পূজা। জানা গেছে, টানা ৮-১০ দিনের শুটিং পরিকল্পনা নিয়ে এই টিমটি কাজে নেমেছেন। আসন্ন কোরবানির ঈদে ভারতীয় একটি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাবে ওয়েব সিরিজটি।

বিজ্ঞাপনে অভিনয়ের মাধ্যমে আলোচনায় আসেন পূজা চেরি। ছোট থাকতেই ‘ভালোবাসার রঙ’, তবুও ভালোবাসি’, ‘ভালোবাসতে মন লাগে’, ‘অগ্নি’, কৃষ্ণপক্ষ’ ও ‘বাদশা দ্য ডন’ ছবিতে শিশুশিল্পী হিসেবে তার অভিনয় প্রশংসিত হয়। ঢালিউডে নায়িকা হিসেবে পূজা চেরির যাত্রা শুরু ২০১৮ সালে যৌথ প্রযোজনার সিনেমা ‘নূর জাহান’ দিয়ে। খুব কম বয়সেই নায়িকা হিসেবে দর্শকপ্রিয়তা অর্জন করেন তিনি। ‘নূর জাহান’ ছাড়াও নায়িকা হিসেবে প্রশংসা কুড়িয়েছেন ‘পোড়ামন ২’, ‘দহন’ ও ‘প্রেম আমার ২’র মতো সিনেমা দিয়ে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ