Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রাজশাহীতে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে ফ্রিল্যান্সারের আত্মহত্যা

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১ জুন, ২০২১, ৭:১২ পিএম

রাজশাহীতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন আনারুল ইসলাম টুটুল নামের এক ফ্রিল্যান্সার। তার বাড়ি নগরীর হোসেনীগঞ্জে। মঙ্গলবার দুপুরে পুলিশ আত্মহত্যার বিষয়টি জানতে পারে। এরপর তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

বোয়ালিয়া থানার ওসি নিবারন চন্দ্র বর্মণ জানান, রোববার দিবাগত রাতে যেকোনো সময় টুটুল আত্মহত্যা করেছেন। তাকে বেলা ১১ টার পরেও ঘুম থেকে উঠতে না দেখে বাড়ির লোকজনের সন্দেহ হয়। এরপর তারা পুলিশে খবর দেয়। আমরা গিয়ে তাকে গলায় ফাঁস দেওয়া অবস্থায় উদ্ধার করেছি। তিনি অনেক ঋণগ্রস্ত ছিলেন বলে আমরা জেনেছি।

তিনি বলেন, মারা যাওয়ার আগে রোববার রাত ১১টা ১৩ মিনিটে আনারুল ইসলাম তার ফেসবুক এক্যাউন্টে দীর্ঘ একটি স্ট্যাটাস দেন। সেখানে তিনি লিখেছেন, তিনি ফ্রিল্যান্সিং করে অনেক টাকা করেছেন। কিন্তু দীর্ঘ সময় অসুস্থতার কারণে তিনি ঋণগ্রস্ত হয়ে পড়েন। আবার কিছুটা সুস্থ হলে আবার তিনি ফ্রিল্যাসিং শুরু করেন।

কিন্তু তিন মাস যেতে না যেতেই তিনি আবার অসুস্থ হয়ে পড়েন। এইজন্য তাকে কাজ বন্ধ রাখতে হয়। এদিকে আয় বন্ধ হয়ে যাওয়ায় ঋণগ্রস্ত থাকায় তার পরিবারে ব্যাপক অভাব-অনটন দেখা দেয়। এছাড়া স্ট্যাটাসে উল্লিখিত আইটি প্রতিষ্ঠানের কাছে পাওনা ১৭ লাখ টাকা না পাওয়ায় হতাশাবোধও তৈরি হয়। এসব কারণেই পৃথিবী ছেড়ে চলে যাচ্ছেন বলে স্ট্যাটাসে উল্লেখ করা হয়।



 

Show all comments
  • Munir ১ জুন, ২০২১, ১১:০০ পিএম says : 0
    উনার এই দুঃসময়ের মাঝেও একজন প্রতারক উনার থেকে ফ্রিল্যান্সিং এর নামে প্রায় ১৭ লক্ষ টাকা নিয়ে একজন প্রতারণা করেছে। সেই বিষয়ে কিছু লিখলেন না কেন? ঐ প্রতারক শুধু উনার থেকে নয় আরও অনকের থেকে লক্ষ লক্ষ টাকা নিয়ে প্রতারণা করেছে এবং করেই যাচছে। তার ব্যাপারে রিপোরট করুন।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাজশাহী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ