Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রাজশাহী বাঘায় ছেলের সাথে দেখা হলোনা মা ফতেমার

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ৩১ মে, ২০২১, ৭:০৯ পিএম

রাজশাহীর বাঘায় ছেলের সাথে শেষ দেখা করতে এসে ঘাতক ট্রাক কেড়ে নিল ফতেজান বেগম (৬০) প্রাণ। ছেলের সাথে দেখা হলোনা মা ফতেজান বেগমের। দেখা করার আগেই ঘাতক ট্রাক কেড়ে নিল মায়ের জীবন। সোমবার বিকেল সাড়ে ৪টায় বাঘা-লালপুর সড়কের বাঘা বাজারে ডাচ বাংলা এজেন্ট ব্যাংকের সামনে এক দুর্ঘটনায় নিহত হন। ফতেজান বেগম দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার কানাগাড়ী গ্রামের সেকেন্দার আলীর স্ত্রী।

জানা যায়, ফতেজান বেগম নিজ ছেলে শরিফুল ইসলামকে দেখতে আসছিলেন। তিনি বাঘা বাজারে ডাচ বাংলা এজেন্ট ব্যাংকের সামনে বাস থেকে নামেন। এ সময় একটি ঘাতক ট্রাক তাকে চাপা দেয়। আহত অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তাকে মৃত ঘোষণা করেন দায়িত্বরত চিকিৎসক। শরিফুল ইসলাম কয়েক বছর আগে বিয়ে করে উপজেলার লিচিন্তপুর গ্রামের শ্বশুর মোতাহার আলীর বাড়িতে থাকেন। ছেলের সাথে দেখা করতে আসছিলে ফতেজান। কিন্তু তার আগেই প্রাণ কেড়ে নিল ঘাতক ট্রাক। ট্রাকটিকে কেউ আটক করতে পারেনি। তার আগেই পালিয়ে যায়।

এ বিষয়ে বাঘা থানার ওসি মোয়াজ্জেম হোসেন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়েছিলাম। লাশের আত্মীয়রা অভিযোগ করলে আইনী ব্যবস্থা নিব।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাজশাহী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ