Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ধামরাইয়ে ধর্ষণের শিকার তরুণী

ধামরাই (ঢাকা) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৩১ মে, ২০২১, ১২:০৫ এএম

ঢাকার ধামরাইয়ে নিজ বাড়িতে এক তরুণী ধর্ষণের শিকার হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় তরুণীর মা বাদী হয়ে ধামরাই থানায় একটি মামলা দায়ের করেছেন। গতকাল সকালে ডাক্তারি পরীক্ষার জন্য ভিকটিমকে ঢাকা শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসাপাতালে পাঠানো হয়েছে বলে পুলিশ জানিয়েছে।

জানা গেছে, উপজেলার কুশুরা ইউনিয়নের শাসন গ্রামের দিনমজুর বদর উদ্দিন সকালে কাজের উদ্দেশে বের হয়ে রাতে আসে ও তার স্ত্রী একজন গার্মেন্টস কর্মী। ছোট বোনকে নিয়ে বাড়িতে অবস্থান করছিল ভিকটিম। এ সুযোগে গত শনিবার দুপুরের দিকে একই গ্রামের মোতালেব মিয়ার ছেলে পারভেজ ও তার বন্ধু একই গ্রামের মৃত শহিদুল ইসলামের ছেলে সাদ্দাম মিলে ওই তরুণীর ঘরে ঢোকে। এসময় পারভেজ ওই তরুণীকে জোরপূর্বক ধর্ষণ করে। সাদ্দাম তার ছোট বোনকে আটকে রাখে এবং দরজার কাছে দাড়িয়ে পাহারা দেয়। রাতে ওই তরুণীর মা বাড়িতে আসলে জানায় পারভেজ তাকে ধর্ষণ করেছে।

গত শনিবার রাতে ধর্ষিতার মা বাদী হয়ে পারভেজ ও সাদ্দাম হোসেনের নামে থানায় ধর্ষণ মামলা দায়ের করেন। ওই রাতেই পুলিশ অভিযুক্তদের বাড়িতে অভিযান চালায় কিন্তু তারা পালিয়ে যায়। গতকাল সকালে ভিকটিমকে পরীক্ষার জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে পুলিশ। ধর্ষিতার বাবা জানান, আমার মেয়েকে বাড়িতে একা পেয়ে জোরপূর্বক ধর্ষণ করেছে পারভেজ। সাদ্দাম ধর্ষণের সুযোগ করে দিয়েছে। আমি ওদের ফাঁসি চাই।

ধামরাই থানার ওসি আতিকুর রহমান বলেন, ভিকটিমকে উদ্ধার করে মেডিকেলে পাঠানো হয়েছে। এ ঘটনায় ভুক্তভোগীর মা বাদী হয়ে মামলা করেছেন। খুব দ্রুত আসামিদের গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ